ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

জাতীয়

সাংবাদিক এনামুল হক কাশেমী আর নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৮
সাংবাদিক এনামুল হক কাশেমী আর নেই সাংবাদিক এনামুল হক কাশেমী। ছবি: সংগৃহীত

বান্দরবান: বান্দরবানের সিনিয়র সাংবাদিক এনামুল হক কাশেমী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। 

বুধবার (৩১ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু জানান, বাসায় সকালে হঠাৎ অসুস্থতা অনুভব করায় এনামুল হককে হিলভিউ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।  

বুধবার বাদ আসর বান্দরবানের কেন্দ্রীয় ঈদগাহ মাঠে তার নামাজে জানাজার পর গোরস্থান মসজিদ কবরস্থানে তাকে দাফন করা হবে।  

তিনি চট্টগ্রামের দৈনিক আজাদী, সংবাদ সংস্থা বাসস এবং দৈনিক খবরের জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।  

এদিকে সিনিয়র এই সাংবাদিকের মৃত্যুতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল কুদ্দুস, পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. বাদশা মিঞা মাস্টার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শফিকুর রহমান, জেলা বিএনপির নেতা অধ্যাপক ওসমান গণি, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. ফরিদুল আলম সুমনসহ জেলার গণ্যমান্য ব্যক্তিরা শোক প্রকাশ করেছেন।

একই সঙ্গে  মরহুমের আত্মার শান্তি কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন তারা।

বাংলাদেশ সময়: ১২৫৪ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa