পাবনায় তিনদিন পর মিললো শিশুর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মরদেহ উদ্ধার। ছবি প্রতীকী

walton

পাবনা: পাবনার ভাঙ্গুড়া উপজেলায় নিখোঁজ হওয়ার তিনদিন পর একটি ডোবা থেকে তাইবা খাতুন (১৪ মাস) নামে একটি শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

php glass

শুক্রবার (২৬ অক্টোবর) দুপুরে মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে মঙ্গলবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় নিখোঁজ হয় শিশুটি। তাইবা উপজেলার ভেড়ামারা গ্রামের রুহুল আমিনের মেয়ে। 

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন কামাল জানায়, মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার পার-ভাঙ্গুড়া ইউনিয়নের ভেড়ামারা গ্রামের রুহুল আমিন ও কাদুরী খাতুন দম্পত্তির মেয়ে তাইবা নিজ বাড়ি থেকে নিখোঁজ হয়। পরিবারের সদস্যরা বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করেও তাকে না পেয়ে পরদিন বুধবার (২৪ অক্টোবর) ভাঙ্গুড়া থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করেন।

শুক্রবার দুপুরের দিকে নিখোঁজ তাইবার মরদেহ বাড়ির পাশে একটি ডোবায় ভেসে ওঠে। পরিবার ও স্থানীয়রা মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।
 
মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। তবে ধারণা করা হচ্ছে পানিতে পরে শিশুটির মৃত্যু হয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। 

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৮ 
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন: পাবনা মরদেহ উদ্ধার
ঈদে ট্রেন্ডি পোশাক নিয়ে টুয়েলভ ক্লদিং
গাবতলীতে অগ্রিম বাস টিকিট সংগ্রহে ভিড় নেই
এসে গেলো গেইলদের বিশ্বকাপের জার্সি
খালিদ হোসেনের মৃত্যুতে তারেক-ফখরুলের শোক
নিরঙ্কুশ জয়ের পথে বিজেপি, সমর্থকদের উল্লাস


রোজা রাখতে সম্পূর্ণ অক্ষম হলে ফিদিয়া দিতে হয়
ঈদযাত্রা আরামদায়ক না হলেও স্বস্তির যেন হয়: কাদের
পদ্মাসেতুর ত্রয়োদশ স্প্যান বসানোর কাজ শুরু শুক্রবার
সংবাদ সম্মেলন ডেকেছেন মির্জা ফখরুল
৪১৩ জন ড্রাইভার নিয়োগ দেবে বিআরটিসি