php glass

সাঁথিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পাবনায় সড়ক দুর্ঘটনার প্রভাবে রাস্তা বন্ধ থাকে। ছবি: বাংলানিউজ

walton

পাবনা: পাবনার সাঁথিয়ায় সড়ক দুর্ঘটনায় দুই মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় কিছু সময়ের জন্য পাবনা-ঢাকা ও নগড়বাড়ি মহাসড়ক অবরোধ করে রাখে স্থানীয়রা।

মঙ্গলবার (২৩ অক্টোবর) রাত সাড়ে ৯ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন সাঁথিয়া উপজেলার হইজোড় গ্রামের সাদু সরদারের ছেলে জেহেল সরদার (৪৫) ও সুজানগর উপজেলার শান্তিপুর গ্রামের ফয়েজ মিস্ত্রির ছেলে দানেজ (৬০)।

দুর্ঘটনায় আহত অপর আরোহী সুজানগড় শান্তিপুর গ্রামের নিফাজের ছেলে নূর আলীকে গুরুত্বর অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে পাবনা সাঁথিয়া উপজেলার মাধপুর হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ মো. আব্দুল খালেক বাংলানিউজকে বলেন, 'মঙ্গলবার আনুমানিক রাত সাড়ে ৯ টার দিকে পাবনা-নগরবাড়ি মহাসড়কের নির্মানাধীন রাজাপুর রেল ক্রসিং নামক স্থানে পাবনামুখী ওমর পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীতমুখী একটি মোটর সাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই মোটর সাইকেল আরোহী নিহত হন।'

পুলিশের এ কর্মকর্তা বলেন, 'দুর্ঘটনার পর ওমর পরিবহনের বাসটিকে আটক করা হয়েছে। বাসের চালক ও তার দুই সহযোগিরা পলাতক রয়েছে। এ ব্যাপারে বাস চালক ও মালিকের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।'

নিহত দুই জনের মরদেহ মাধপুর পুলিশ ফাঁড়িতে রয়েছে। পরিবারের সদস্যদের খবর দেয়া হয়েছে। পরিবারের সদস্যরা এলে লাশ হস্তান্তর করা হবে।

সড়ক দূর্ঘটনার পর পরই নিরাপদ সড়কের দাবিতে এলাকাবাসী পাবনা-ঢাকা ও নগড়বাড়ি মহাসড়ক অবরোধ করে রাখে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

বাংলাদেশ সময়: ০২৩৩ ঘন্টা, অক্টোবর ২৪, ২০১৮
ইএআর/এইচএমএস/এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন: সড়ক দুর্ঘটনা পাবনা
ksrm
কাশ্মীর ভারতের অভ্যন্তরীণ বিষয়: বাংলাদেশ
জয়পুরহাটে ট্রাকচাপায় স্কুলছাত্র নিহত
সাবেক কর্মকর্তা পপির বিরুদ্ধে সিটি ব্যাংকের মামলা
ইডিইউতে উচ্চশিক্ষায় আগ্রহীদের মিলনমেলা
নায়করাজের চলে যাওয়ার দুই বছর


পাকুন্দিয়ায় ভাইয়ের হাতে ভাই খুন
ফতুল্লায় নৈশপ্রহরীকে গলা কেটে হত্যা
তারেকের সর্বোচ্চ শাস্তির জন্য উচ্চ আদালতে যাবো: কাদের
ধর্ষণ মামলার প্রধান আসামি গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার
প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে ঢাকা ছাড়লেন জয়শঙ্কর