ডা. জাফরুল্লাহর বিরুদ্ধে আরেকটি মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ডা. জাফরুল্লাহ চৌধুরীর ফাইল ফটো

walton

ঢাকা (সাভার): জমি দখল ও চাঁদাবাজির অভিযোগে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে আরেকটি মামলা দায়ের করা হয়েছে।

রোববার (২১ অক্টোবর) সন্ধ্যায় জাফরুল্লার বিরুদ্ধে আশুলিয়া থানায় তৃতীয় এ মামলাটি করেন সৈয়দ সেলিম আহমেদ। এ নিয়ে তার বিরুদ্ধে একই অভিযোগে আশুলিয়া থানায় মোট তিনটি মামলা হয়েছে।

এর আগে গত সোমবার (১৫ অক্টোবর) মোহাম্মদ আলী নামে এক ব্যক্তি এবং শুক্রবার (১৯ অক্টোবর) হাসান ইমাম নামে আরও এক ব্যক্তি জাফরুল্লাহসহ চারজনের নাম উল্লেখ করে পৃথক দু’টি মামলা দায়ের করেন। মামলা দু’টিতে রোববার জাফরুল্লাহ আগাম জামিন আবেদন করলে হাইকোর্ট সেটা মঞ্জুর করেন।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মাসুদ পাটোয়ারী বাংলানিউজকে বলেন, জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে জমি দখল ও চাঁদাবাজির অভিযোগে সৈয়দ সেলিম আহমেদ নামে এক ব্যক্তি সন্ধ্যায় আশুলিয়া থানায় আরও একটি মামলা দায়ের করেছেন।

মামলার এজাহার থেকে জানা যায়, জাফরুল্লাহ চৌধুরী তার মালিকানাধীন গণস্বাস্থ্য কেন্দ্রের পাশের একটি জমি দীর্ঘ দিন ধরে জবর দখল করার চেষ্টা করে আসছেন এবং জমির মালিকের কাছে মোটা অংকের টাকা চাঁদাও দাবি করে আসছেন। মামলায় জাফরুল্লাহসহ আরও তিনজনের নাম উল্লেখ করা হয়েছে।

এছাড়া তার বিরুদ্ধে এসব ঘটনায় প্রায় অর্ধশতাধিক সাধারণ ডায়েরি হয়েছে বলে জানান আশুলিয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউলক হক।

বাংলাদেশ সময়: ২২৩৫ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৮
টিএ

ক্লিক করুন, আরো পড়ুন: সাভার
লেভেল প্লেয়িং ফিল্ড নেই, কূটনীতিকদের জানালো বিএনপি
বৃহস্পতিবার ঢাকাবাসীকে ইভিএমের ব্যবহার শেখাবে ইসি
বিএনপির ভোট করার অভ্যাস নেই: আইনমন্ত্রী 
পিকআপভ্যানের মুরগির খাঁচা থেকে গাঁজা জব্দ, আটক ৩
ক্যারিয়ারের শেষ টেস্ট খেলতে নেমে শাস্তি পেলেন ফিল্যান্ডার


‘নির্দেশ মানতে গিয়ে মার খেতে হয়েছে’
সিলেটে বাসচাপায় বৃদ্ধ নিহত
ওয়ারীতে শ্রমিকদল নেতা গুলিবিদ্ধ
মুক্তিযোদ্ধা হোসেন আলী হত্যা মামলায় ৩ জনের সাক্ষ্যগ্রহণ
‘করোনা ভাইরাস রোধে প্রবেশদ্বারে স্ক্যানার বসানো হয়েছে’