ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

জাতীয়

রূপগঞ্জে অপহৃত শিশুর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১৯ ০৫:৩৮:০১ পিএম
রূপগঞ্জে অপহৃত শিশুর মরদেহ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে জুঁই আক্তার (০৩) নামে অপহৃত এক শিশুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়েছে। এসময় তার হাত-পা বাঁধা ছিল।

শুক্রবার (১৯ অক্টোবর) দুপুরে শিশুটির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। এর আগে সকালে উপজেলার ভুলতা ইউনিয়নের টেকপাড়া গ্রামে তার বাড়ির পাশে মরদেহটি দেখতে পায় এলাকাবাসী।

বৃহস্পতিবার (১৮ অক্টোবর) সকাল থেকে নিখোঁজ ছিল শিশু জুঁই। তাকে অপহরণ করা হয়। সে টেকপাড়া গ্রামের ব্যবসায়ী আনোয়ার হোসেনের মেয়ে।

জুঁইয়ের মা শারমিন আক্তার বাংলানিউজকে বলেন, বৃহস্পতিবার সকাল ৯টায় বাড়ির পাশে খেলতে গেলে একটি চক্র জুঁইকে অপহরণ করে নিয়ে যায়। পরে দুপুর ২টার দিকে অপহরণকারীরা জুঁইয়ের বাবার মোবাইলে ফোন করে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন।  

এ ঘটনায় বিকেলেই আনোয়ার হোসেন রূপগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বাংলানিউজকে বলেন, ঘটনাটি মর্মান্তিক। এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa