ঢাকা, বৃহস্পতিবার, ২২ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

জাতীয়

চিতলমারীতে গৃহবধূ খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, অক্টোবর ৯, ২০১৮
চিতলমারীতে গৃহবধূ খুন

বাগেরহাট: বাগেরহাটের চিতলমারীতে ছুরিকাঘাতে শাহিদা বেগম (৫৫) নামে এক গৃহবধূ খুন হয়েছেন। 

মঙ্গলবার (০৯ অক্টোবর) সকালে ১১টার দিকে চিতলমারী উপজেলার বড়বাড়িয়া ইউনিয়নের খাগড়াবুনিয়া গ্রামের বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। শাহিদা ওই গ্রামের হেকমত শিকদারের স্ত্রী।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকুল কুমার বিশ্বাস জানান, শাহিদার স্বামী হেকমত শিকদারের দাবি, দীর্ঘদিন ধরে জমি নিয়ে হেকমতের সঙ্গে তার ছোট ভাই আকরাম শিকদারের বিরোধ রয়েছে। এ নিয়ে পাল্টা-পাল্টি মামলাও চলছে। এ বিরোধের জের ধরে রাতের কোনো এক সময় গলায় ছুরিকাঘাত করে শাহিদাকে হত্যা করেছেন আকরাম।  

তিনি আরো জানান, হত্যার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হেকমতের ঘরের বারান্দা থেকে তার স্ত্রী শাহিদার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়। নিহত গৃহবধূর গলায় আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ঘটনাস্থল পরিদর্শন করেছে। তারা ছায়া তদন্ত করবে। নিহতের পরিবারের অভিযোগের সূত্র ধরে তদন্ত শুরু করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪৩ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa