ঢাকা, শুক্রবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

জাতীয়

সড়ক দুর্ঘটনায় ইডেন কলেজের শিক্ষার্থী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, অক্টোবর ৫, ২০১৮
সড়ক দুর্ঘটনায় ইডেন কলেজের শিক্ষার্থী নিহত

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সড়ক দুর্ঘটনায় তাসলিমা আক্তার লুভা নামে ইডেন কলেজের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এ সময় আরো ১০ জন আহত হয়েছেন।

শুক্রবার (৫ অক্টোবর) দুপুর আড়াইটায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের সানারপাড় পিডিকে সিএনজিস্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত তাসলিমা রাজধানী ঢাকার ইডেন কলেজছাত্রী।

নিহত তাসলিমা আক্তার লুভা ঢাকার ডেমরার শুকুরশী এলাকর আব্দুল লতিফের মেয়ে। পুলিশ নিহত মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।  

সিদ্ধিরগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) মো. নাসির উদ্দিন বাংলানিউজকে জানান, দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ওই এলাকা দিয়ে একটি কাভার্ডভ্যান ইউটার্ন দিয়ে ঘোরানোর সময় পেছনে একটি লেগুনা যাত্রী নিয়ে ঢাকার দিকে যাচ্ছিল। এ সময় ঢাকাগামী শ্যামলী পরিবহনের যাত্রীবাহী একটি বাস লেগুনাকে ধাক্কা দেয়। এতে লেগুনাটি দুমড়ে-মুচড়ে যায় ও ঘটনাস্থলেই তাসলিমার মৃত্যু হয়।

আহত নিগার সুলতানা (২০), রাবেয়া বেগম (৩৫), ইদ্রিস আলী (৪৪), সিমু (২৪) ও সিমুসহ (২১) কমপক্ষে ১০ জন। আহতদের উদ্ধার করে স্থানীয়রা সিদ্ধিরগঞ্জের সানারপাড়স্থ প্রো অ্যাকটিভ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। গুরুতর আহত ইদ্রিস আলীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, অক্টোবর ৫, ২০১৮
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa