সাভারে উন্নয়ন মেলার উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফিতা কেটে মেলার উদ্বোধন করছেন এমপি ডা. এনামুর রহমানসহ অন্যরা। ছবি: বাংলানিউজ

walton

ঢাকা (সাভার): ‌‌উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের মতো সাভারেও তিন দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ অক্টোবর) সকালে সাভার উপজেলা কমপ্লেক্স মাঠে বেলুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের এ মেলার উদ্বোধন করেন ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য ডা. এনামুর রহমান।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন সাভার পৌর মেয়র হাজী আবদুর গণি, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ রাসেল হাসানসহ বিভিন্ন দফতরের কর্মকর্তা-কর্মচারীরাসহ সর্বস্তরের সাধারণ মানুষ।

ডা. এনামুর রহমান বলেন, জাতীয়ভাবে আয়োজিত এ উন্নয়ন মেলা থেকে সর্বস্তরের সাধারণ মানুষ তাদের প্রয়োজনীয় বিভিন্ন তথ্য জানতে পারবেন। ফলে জ্ঞান-অর্জনের মাধ্যমে নিজেদের সমৃদ্ধ করে বর্তমান সরকার কী কী উন্নয়ন করেছে সেসব বিষয়ে স্পষ্ট ধারণা নিতে পারবেন। এর থেকে গত ১০ বছরে আওয়ামী লীগ সরকারের পক্ষে সাধারণ মানুষের ভোট বাড়বে। তাই উন্নয়ন মেলায় আগত দর্শনার্থীদের প্রয়োজনীয় সেবাদানের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অনুরোধ করেন।

এর আগে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ডা. এনামুর রহমান দলীয় নেতাকর্মী ও প্রশাসনের বিভিন্ন দফতরের কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ভিডিও কনফারেন্সে সংযুক্ত হয়ে তার বক্তব্য শুনেন। পরে তিনি মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন।

মেলায় উপলক্ষে সাভার উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার বিভিন্ন সরকারি-বেসরকারি দফতরের অর্ধশতাধিক স্টল স্থান পেয়েছে। এখান থেকে সাধারণ মানুষের জমির খাজনা, নামজারি ও ভূমিকর গ্রহণসহ তাৎক্ষণিকভাবে জাতীয় পরিচয়প্রাপ্ত দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, অক্টোবর ৪, ২০১৮
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন: সাভার
বিএনপির ভোট করার অভ্যাস নেই: আইনমন্ত্রী 
পিকআপভ্যানের মুরগির খাঁচা থেকে গাঁজা জব্দ, আটক ৩
ক্যারিয়ারের শেষ টেস্ট খেলতে নেমে শাস্তি পেলেন ফিল্যান্ডার
‘নির্দেশ মানতে গিয়ে মার খেতে হয়েছে’
সিলেটে বাসচাপায় বৃদ্ধ নিহত


ওয়ারীতে শ্রমিকদল নেতা গুলিবিদ্ধ
মুক্তিযোদ্ধা হোসেন আলী হত্যা মামলায় ৩ জনের সাক্ষ্যগ্রহণ
‘করোনা ভাইরাস রোধে প্রবেশদ্বারে স্ক্যানার বসানো হয়েছে’
‘ধর্ম ব্যবহার করে কেউ যেনো সাম্প্রদায়িকতা না ছড়ায়’
সেরা স্টল বিভাগে পুরস্কার পেল গ্রীন ডেল্টা