ঢাকা, বুধবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

জাতীয়

বাসের ধাক্কায় স্কুলছাত্রী আহত, মহাসড়ক অবরোধ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, অক্টোবর ৪, ২০১৮
বাসের ধাক্কায় স্কুলছাত্রী আহত, মহাসড়ক অবরোধ ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ। ছবি: বাংলানিউজ

ঢাকা: নারায়ণগঞ্জের কাঁচপুরে বেপরোয়া একটি বাসের ধাক্কায় সাদিয়া আক্তার (১৪) নামে এক স্কুলছাত্রী আহত হয়েছে।

ছাত্রী নিহত হওয়ার গুজবে শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী একত্রিত হয়ে অগ্নিসংযোগ, ও গাড়ি ভাঙচুর করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে রাখে । এর ফলে মহাসড়কের দু’পাশে (ঢাকাগামী-চট্টগ্রামগামী) যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে।

হাসপাতালে চিকিৎসাধীন সাদিয়া আক্তার।  ছবি: বাংলানিউজবৃহস্পতিবার (৪ অক্টোবর) সকালে এ দুর্ঘটনা ঘটে। আহত সাদিয়া কাঁচপুরের সোনাপুর এলাকার মিঠু কাজীর মেয়ে এবং ওই এলাকার ওমর আলী স্কুলের নবম শ্রেণির ছাত্রী।

স্থানীয়রা জানান, সকালে কাঁচপুর থেকে মদনপুরগামী একটি লোকাল ফিটনেসবিহীন বেপরোয়া বাসের ধাক্কায় ওই শিক্ষার্থী আহত হয়। এর পরপরই শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী একত্রিত হয়ে অগ্নিসংযোগ, ও গাড়ি ভাঙচুর করে ওই সড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে চেষ্টা করছেন। গাড়িতে আগুন।  ছবি: বাংলানিউজওমর আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু বকর সিদ্দিক বাংলানিউজকে বলেন, দ্রুত ঘাতক বাসচালক ও হেলপারকে গ্রেফতার করে আইনের আওতায় এনে বিচার দাবি করছি।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, আহত সাদিয়া বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। তার শরীরের বিভিন্ন অংশ কেটে ও ছিলে গেছে। গাড়ি ভাঙচুর করেছে বিক্ষুব্ধরা।  ছবি: বাংলানিউজসোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম বাংলানিউজকে জানান, ঘাতক বাসচালক ও হেলপারকে গ্রেফতারের আশ্বাসে অবরোধকারীদের শান্ত করার চেষ্টা চলছে।

এদিকে সকাল ১১টার দিকে সোনারগাঁও থানার পরিদর্শক (তদন্ত) সেলিম মিয়া বাংলানিউজকে জানান, ছাত্রী নিহত হওয়ার গুজবে ওই সড়কে শিক্ষার্থী,অভিভাবক ও এলাকাবাসী একত্রিত হয়ে অগ্নিসংযোগ, ও গাড়ি ভাঙচুর করে সড়ক অবরোধ করে রাখে। পরে তাদের বুঝিয়ে সড়ক থেকে সরানো চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১১৫১ ঘণ্টা, অক্টোবর ৪, ২০১৮
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa