ঢাকা, বৃহস্পতিবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

জাতীয়

নাটোরে প্রকৌশলীকে গলা কেটে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৭ ঘণ্টা, অক্টোবর ১, ২০১৮
নাটোরে প্রকৌশলীকে গলা কেটে হত্যা

নাটোর: নাটোরে নিউ উত্তরা কমিউনিকেশন নামে একটি ক্যাবল অপারেটর প্রতিষ্ঠানের প্রকৌশলী মামুনকে (২৮) গলা কেটে হত্যা করা হয়েছে। 

সোমবার (০১ অক্টোবর) দুপুর ২টার দিকে শহরের চকরামপুর এলাকার ভাড়া বাসা থেকে তার গলা কাটা মরদেহ উদ্ধার করে পুলিশ।  

মামুন রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার রাজাবাড়ী এলাকার বাসিন্দা।

তিনি নাটোরের নিউ উত্তরা কমিউনিকেশন ক্যাবল অপারেটরের প্রকৌশলী ছিলেন।  

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী জালাল উদ্দিন বাংলানিউজকে জানান, গত দুই মাস আগে একই প্রতিষ্ঠানের কর্মচারী আল আমিনসহ তিন/চারজনের সঙ্গে শহরের চকরামপুর এলাকার হাবিব আহম্মেদ নামে এক ব্যক্তির বাসা ভাড়া নিয়ে থাকতেন মামুন। সোমবার দুপুর হয়ে গেলেও মামুন কাজে না যাওয়ায় তার সহকর্মীরা বাসায় খোঁজ নিতে গিয়ে ভেতর থেকে ঘরের দরজা বন্ধ পান। এসময় অনেক ডাকাডাকির পরও কোনো সাড়া না পেয়ে পুলিশে খবর দেন তারা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙ্গে ওই কক্ষের মেঝেতে তার গলা কাটা মরদেহ দেখতে পান। ধারণা করা হচ্ছে, কেউ রাতের কোনো এক সময় তাকে হত্যা করে পেছনের দরজা দিয়ে পালিয়ে গেছেন।  

তিনি আরো জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।  

এদিকে, এ ঘটনার খবর পেয়ে নাটোরের পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদারসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।  

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, অক্টোবর ০১, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa