আড়াইহাজারে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

walton

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে নাসরিন আক্তার (২৪) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামী ও দেবরের বিরুদ্ধে।

সোমবার (১ অক্টোবর) সকালে নিহতের মরদেহ নিজ ঘর থেকে উদ্ধার করে পুলিশ ময়না তদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

এর আগে রোববার (৩০ সেপ্টেম্বর) রাতে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের লষ্করদী গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত নারীর বাবা নরসিংদীর পলাশ থানার ঘোড়াশাল গ্রামের বাসিন্দা শফিকুল ইসলাম অভিযোগ করে বাংলানিউজকে জানান, তার মেয়েকে দুই বছর আগে বিয়ে করে ঘরে তোলেন আড়াইহাজার উপজেলার লষ্করদী গ্রামের খেজমত আলীর ছেলে মঞ্জুর হোসেন (৩০)। বিয়ের পর থেকেই দেবর দেলোয়ার হোসেনসহ শ্বশুরবাড়ির লোকজন তার মেয়েকে বিভিন্ন সময় নানা অপবাদ দিতো। নাসরিন এর প্রতিবাদ করলে দেবর নিজেও তাকে মারধর করতো এবং স্বামী মঞ্জুরকে দিয়েও মিথ্যা অভিযোগ সাজিয়ে অত্যাচার নির্যাতন করাতো। রোববার (৩০ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে নিহতের শ্বশুরবাড়ি থেকে ফোন করে নিহত নারীর বাবাকে জানানো হয় তার মেয়ে মারা গেছে।

তিনি সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে এসে দেখেন তার মেয়ের মরদেহ ঘরের মেঝেতে পড়ে আছে। নাসরিনের নাক মুখ এবং হাত পাসহ দেহের বিভিন্ন স্থানে রক্তাক্ত ও নির্যাতনের ছাপ। স্বামীর পরিবারের সদস্য এরই মধ্যে বাড়ি ছেড়ে পালিয়ে যায়। ভোরে পুলিশকে সংবাদ দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে ঘটনাস্থল থেকেই মর্গে পাঠিয়ে দেয়।

নিহত নারীর বাবার অভিযোগ, তার মেয়েকে নির্যাতন করে হত্যা করা হয়েছে। তিনি এ ব্যাপারে থানায় হত্যা মামলা করতে গেলে পুলিশ হত্যা মামলা না নিয়ে ইউডি মামলা নিয়েছে।

আড়াইহাজার থানার উপ পরিদর্শক (এসআই) হুমায়ুন কবির বাংলানিউজকে জানান, মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করার সময় হত্যা করার মতো কোনো আলামত পাইনি। তাই আপাতত একটি ইউডি মামলা নিচ্ছি। ময়না তদন্তের পর নিশ্চত হতে পারলে হত্যা মামলা নেবো।

বাংলাদেশ সময়: ১৩৫৭ ঘণ্টা, অক্টোবর ১, ২০১৮
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন: নারায়ণগঞ্জ হত্যা
বিবিএএ সভাপতি লোকমান, সম্পাদক মতিউর
সুজানগরের পরিযায়ী পাখি রক্ষায় হাইকোর্টের নির্দেশ
বরিশালে ১ কেজি গাঁজাসহ যুবক আটক 
কুলাউড়ায় অস্ত্রসহ ভারতীয় নাগরিক আটক
পর্দা কেলেঙ্কারি: তিন ডাক্তারের হাইকোর্টে জামিন


আহমেদ শফীর অশালীন বক্তব্যে জাসদের নিন্দা 
চীনের জিনজিয়াং প্রদেশে শক্তিশালী ভূমিকম্প
ঝালকাঠিতে বিয়ের অনুষ্ঠানের খাবার খেয়ে অসুস্থ শিশুসহ অর্ধশত
শাহরাস্তিতে বাবাকে কুপিয়ে হত্যা, গুরুতর আহত মা
সালাহ-ফন ডাইকের গোলে রেড ডেভিলদের হারালো অল রেডরা