ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

জাতীয়

সোনারগাঁওয়ে বেড়াতে এসে দুই বন্ধু খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৮
সোনারগাঁওয়ে বেড়াতে এসে দুই বন্ধু খুন

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বেড়াতে এসে নীলফামারীর দুই বন্ধু খুন হয়েছেন। নিহতদের মধ্যে একজনের গলাকাটা এবং আরেকজনের মরদেহ রশিতে ঝুলানো ছিল।

বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় সোনারগাঁওয়ের কাঁচপুরের কাজীপাড়া এলাকার একটি মেস থেকে ওই দু'জনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত দু'জন হলেন- নীলফামারীর ডোমার জোড়াবাড়ির এরশাদুল ইসলামের ছেলে মিনারুল (২৭) ও একই থানার কামানিয়া গ্রামের দিলু মিয়ার মজনু (৩০)।

নিহত দু'জন বন্ধু বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, বুধবার (২৬ সেপ্টেম্বর) রাতে দু’বন্ধু বেড়াতে এসেছে সোনারগাঁওয়ে সোনাপুর কলাবাগান এলাকার হাসিনা বেগমের বাড়িতে। এ বাড়িতে ভাড়া থাকেন তাদের আত্মীয় ও বন্ধু বাদশা মিয়া। নীলফামারীর রোমানিয়ার গোপনাথ গ্রাম বাদশা মিয়ার বাড়ি। সকাল ১০টায়  স্থানীয়রা মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

সোনারগাঁও থানার উপ পরিদর্শক (এসআই) ফরিদ হোসেন এ তথ্য বাংলানিউজকে জানান,

এসআই ফরিদ হোসেন ধারণা করছেন, বেড়াতে এসে রাতের কোনো এক সময় দু'জনের মধ্যে কোনো কিছু নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মিনারুলকে হত্যার পর আনুশোচনা থেকে নিজেই আত্মহত্যা করেন মজনু। তারপরও বিষয়টি খতিয়ে দেওয়া হচ্ছে। ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন ওই বাড়ির মালিক হাসিনা বেগম ও নিহতদের আত্মীয় বাদশা মিয়া।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৮
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa