ঢাকা, বৃহস্পতিবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

জাতীয়

সিলেটে প্রবাসীর বাড়ির নারী তত্ত্বাবধায়ক হত্যায় আটক নেই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৮
সিলেটে প্রবাসীর বাড়ির নারী তত্ত্বাবধায়ক হত্যায় আটক নেই

সিলেট: সিলেটে প্রবাসীর বাড়ির নারী তত্ত্বাবধায়ক আছিয়া খাতুন (৩৫) হত্যার ২৪ ঘণ্টা অতিবাহিত হলেও এখনো কাউকে আটক করতে পারিনি পুলিশ।

সোমবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দাফনের জন্য তার মরদেহ জৈন্তাপুর উপজেলার চিকনাগুল গ্রামের বাড়িতে নিয়ে গেছেন স্বজনরা।

এদিকে, হত্যার ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও এখনো কাউকে আটক করতে পারিনি পুলিশ।

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাইয়ুম বাংলানিউজকে বলেন, হত্যার ঘটনায় এখনো মামলা হয়নি। কাউকে আটক করা হয়নি। দাফন শেষে পরিবারের পক্ষ থেকে মামলা নেওয়া হবে।

ওসি আরও বলেন, বাড়ির মালিক যুক্তরাজ্য প্রবাসী আবু বক্করের সঙ্গে মোবাইল ফোনে আলাপ হয়েছে। তিনি জানিয়েছেন, বাড়িতে লুটপাট হওয়ার মতো মূল্যবান কোনো জিনিসপত্র নেই। কেবল বাড়ি আর জমি রয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি আব্দুল কাইয়ুম বলেন, বাড়িটি সীমানা প্রচীর ঘেরা নির্জন। যে কারণে প্রতিবেশিরাও হত্যার ঘটনা পরখ করতে পারেননি। নিহত নারীর সুমন নামে ১০ বছরের একটি শিশু রয়েছে। সুমনকে বেধে রেখে তার মাকে হত্যা করেছে দুর্বৃত্তরা। হত্যার পর দুর্বৃত্তরা চলে যাওয়ার পর সুমন প্রতিবেশিদের গিয়ে এ ঘটনা জানায়। শিশুটির কাছ থেকে হত্যার বিষয় জানার চেষ্টা চলছে। হত্যাকারীদের আটকের চেষ্টা চলছে।

এর আগে রোববার (২৩ সেপ্টেম্বর) রাতে ৮টার দিকে সিলেটের দক্ষিণ সুরমার মোগলাবাজার ইউনিয়নের হরগরিপুর গ্রামের যুক্তরাষ্ট্র প্রবাসী আবু বক্করের বাড়ির তত্ত্বাবধায়ক আছিয়া খাতুন খুন হন। তিন সন্তানের জননী নিহত আছিয়া খাতুন জৈন্তাপুর উপজেলার চিকনাগুল এলাকার আব্দুল কাদিরের স্ত্রী।

রাতে ৪/৫ জন যুবক জিআই পাইপসহ দেশিয় অস্ত্র নিয়ে বাড়িতে প্রবেশ করে শিশু সন্তানকে বেধে রেখে আছিয়া খাতুনকে মারপিঠ করে শ্বাসরোধ করে হত্যা করে। রাত সোয়া ১১টার দিকে পুলিশ মুখে বালিশ চাপা অবস্থায় বসতঘর থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে।

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৮
এনইউ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa