ঢাকা, শনিবার, ১১ আশ্বিন ১৪২৭, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৭ সফর ১৪৪২

জাতীয়

কুড়িগ্রামে ২ শিক্ষার্থী হত্যার ঘটনায় আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৮
কুড়িগ্রামে ২ শিক্ষার্থী হত্যার ঘটনায় আটক ৩

কুড়িগ্রাম: কুড়িগ্রামের বিসিক শিল্প নগরী এলাকায় দুই শিক্ষার্থী হত্যাকাণ্ডের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

তারা হলেন- নিহত জাহাঙ্গীরের সহপাঠী কুড়িগ্রাম টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্র ও সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের পূর্বকল্যাণ গ্রামের লিটু (১৫) ও একই গ্রামের নীলারাম স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্র জাকির (১৫) ও ইমতিয়াজ (১৫) ।

সোমবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে রংপুর র‌্যাব-১৩ এর কোম্পানি কমান্ডার মোতাহার হোসেন বাংলানিউজকে বলেন, রোববার (২৩ সেপ্টেম্বর) দিনগত রাতে সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের পূর্বকল্যাণ গ্রামের নিজ নিজ বাড়ি থেকে তাদের আটক করা হয়।

প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য তাদের র‌্যাব কার্যালয়ে নিয়ে আসা হয়েছে। জিজ্ঞাসাবাদে শেষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এ হত্যার ঘটনায় শনিবার (২২ সেপ্টেম্বর) দিনগত রাতে মুকুল মিয়া, সবুজ মিয়া, মমিন মিয়া ও সাজু মিয়া নামে চারজনকে আটক করে সদর থানা পুলিশ। পরে তাদের কুড়িগ্রাম চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়। শুনানি শেষে আদালত তাদের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন। বর্তমানে তাদের জিজ্ঞাসাবাদ চলছে বলে জানিয়েছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. রওশন কবির।

এরআগে বুধবার (১৯ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের বিসিক শিল্পনগরী এলাকা থেকে জাহাঙ্গীর আলম (১৬) ও সেলিনা আক্তার (১৪) নামে দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৮
এফইএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa