ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

জাতীয়

সাভারে ২ শিক্ষার্থীসহ ৩ জনের মরদেহ উদ্ধার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৮
সাভারে ২ শিক্ষার্থীসহ ৩ জনের মরদেহ উদ্ধার  নৌকায় উদ্ধার হওয়া দুই শিক্ষার্থীর মরদেহ। ছবি: বাংলানিউজ

ঢাকা (সাভার): সাভারে পৃথক স্থান থেকে দুই শিক্ষার্থীসহ তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

বুধবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার আশুলিয়া বাজার ব্রিজ ও ভাকুর্তা ইউনিয়নের বাহেরচড় এলাকা থেকে মরদেহ তিনটি উদ্ধার করা হয়।  

স্থানীয়দের বরাত দিয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক বাংলানিউজকে বলেন, বিকেল স্কুল ড্রেস পরা দুই ছাত্রীকে আশুলিয়া ব্রিজের কাছে বসে থাকতে দেখা যায়।

এ সময় তাদের বিষণ্ণ অবস্থায় কান্নাকাটি করতেও দেখেন স্থানীয়রা। পরে সন্ধ্যার দিকে তুরাগ নদী থেকে ওই দুই শিক্ষার্থীর ভাসমান মরদেহ দেখে স্থানীয় ভাটার শ্রমিকরা। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ দুই উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। প্রাথমিকভাবে নিহতের পরিচয় পাওয়া যায়নি। নিহতদের আনুমানিক বয়স ১৪ থেকে ১৫ বছর। তাদের পরনে জামার নিচে স্কুল ড্রেস ছিল।  

ধারণা করা হচ্ছে নদীতে ঝাপ দিয়ে তারা আত্মহত্যা করে থাকতে পারে।

এদিকে সাভারের ভাকুর্তা ইউনিয়নের শ্যামলাসি বাহেরচড় এলাকায় যৌতুকের এক লাখ টাকা না পেয়ে ফুলমতি আক্তার (১৮) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বাড়ির লোকজনের বিরুদ্ধে।  

পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ সন্ধ্যায় ওই গৃহবধূর মহদেহটি উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মরদেহ রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়েছে। এছাড়া ঘটনার পর থেকে ওই গৃহবধূর শ্বশুর বাড়ির লোকজন পলাতক রয়েছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল বাংলানিউজকে বলেন, এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ঘটনার  তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া  হবে বলেও জানান ওসি আব্দুল আউয়াল।

বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৮
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa