ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

জাতীয়

দুর্নীতি করে কেউ পার পাবে না: দুদক কমিশনার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১৮ ০৯:১৮:৫৩ পিএম
দুর্নীতি করে কেউ পার পাবে না: দুদক কমিশনার

নারায়ণগঞ্জ: দুর্নীতি দমন কমিশনের (দুদক) কমিশনার (তদন্ত) এএফএম আমিনুল ইসলাম বলেছেন, দেশে সৎ মানুষের অভাব। তারপরও সৎ মানুষের জন্যই দেশ এগিয়ে যাচ্ছে। আর যারা দুর্নীতি করছেন, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে দুদক। দুর্নীতি করে আমাদের কাছে কেউ পার পাবে না।

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের আড়াইহাজারের গোপালদী বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের মধ্যে দুর্নীতিবিরোধী স্লোগান স্বম্বলিত খাতা, জ্যামিতি বক্স ও স্কেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমরা অন্য ক্যাডার থেকে লোক নিয়ে এবং নিজস্ব লোকবল দিয়ে দক্ষতার সঙ্গে কাজ করে যাচ্ছি।

আমরা প্রতিটি জেলা, উপজেলা ও ইউনিয়নে সততার জন্য প্রচারণা, বিদ্যালয়গুলোতে সততা স্টোর করেছি। স্কুল-কলেজ থেকেই যেনো ছাত্রছাত্রীদের মধ্যে দুর্নীতির ব্যাপারে সচেতনতা সৃষ্টি হয়, তাই আমরা এ ধরনের কর্মসূচি করে থাকি।

আমিনুল ইসলাম বলেন, সরকার মাদক ও দুর্নীতি বন্ধে কাজ করছে। মাদক বড় দুর্নীতি। মাদক থেকে আমাদের দূরে থাকতে হবে। যারা গ্রামাঞ্চলে থাকেন, তাদের দুর্নীতি ছোট আর যারা ঢাকায় থাকেন, তাদের দুর্নীতি বড়। তবে দুটোই অপরাধ। কাউকেই ছাড় দেওয়া হবে না।

স্থানীয় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক রাব্বি মিয়া, উপজেলা চেয়ারম্যান শাহজাহান, দুদকের পরিচালক আনোয়ার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa