মাদক সেবন ও বিক্রির অপরাধে নাটোরে ১৪ জনের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নাটোরে ১৪ জনের কারাদণ্ড

নাটোর: নাটোর শহরে প্রকাশ্যে মাদক সেবন ও বিক্রির অপরাধে ১৪ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছে র‌্যাবের ভ্রাম্যমান আদালত।
 

শনিবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যা থেকে রাত ১০টা পর্যন্ত সদর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে রাতেই তাদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ডাদেশ দেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট রুলী বিশ্বাস।
 
সাজাপ্রাপ্তরা হলেন, শহরের উত্তর বড়গাছা মহল্লার মোঃ রফিকুল ইসলাম (২৪), মোঃ আঃ রহমান (৪৪), কানাইখালী এলাকার মোঃ রাজু ইসলাম (৩০), মোঃ মাহমুদুল হাসান (৩০), আলাইপুর এলাকার মোঃ তুহিন (৩২), লালপুর উপজেলার কলম নগর কাজী পাড়া এলাকার মোঃ দ্বীন ইসলাম (২১), আহম্মেদপুর এলাকার মোঃ মধু সরকার (২৬), সদর উপজেলার ডাক মারা গোরস্থান এলাকার মোঃ সুজন (২৪), একডালা এলাকার মোঃ জয়নাল আবেদীন বাবু (২৮), চকবৈদ্যনাথ এলাকার মোঃ শিমুল (২৫), একডালা পুকুর পাড় এলাকার মোঃ লিটন (৩০), হুগোলবাড়িয়ার মোঃ রফিকুল ইসলাম(৩৫), বনবেলঘড়িয়া মোঃ রবিউল ইসলাম সাবু (২৭), চকবৈদ্যনাথ এলাকার মোঃ সবুজ তালুকদার (১৯)। এদের মধ্যে সাতজনকে ৬ মাস, ৬ জনকে ৩ মাস ও একজনকে এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।  
 
র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) এএসপি মোঃ আজমল হোসেন এতথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটকে সঙ্গে নিয়ে সদর উপজেলার বিভিন্ন স্পটে অভিযান ও ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।
 
এসময় ১০ নেশার ট্যাবলেট ও ৫০ গ্রাম গাঁজাসহ বিক্রয় ও প্রকাশ্যে মাদক সেবনের অপরাধে ১৪ জনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালত তাদের বিভিন্ন মেয়াদে কারাদন্ডাদেশ দিয়ে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। 

বাংলাদেশ সময় ০৩১৯ ঘণ্টা, ১৬ সেপ্টেম্বর ২০১৮
এসআইএস

ইনজুরি নিয়ে মাঠ ছাড়লেন মেসি
রোনালদোর ৪০০ গোলের মাইলফলকেও জয়বঞ্চিত জুভেন্টাস
ব্যারিস্টার মঈনুল হোসেনকে ক্ষমা চাওয়ার আহ্বান
৭ প্রকল্পে মিলেছে সৌদি ঋণ, পাইপ লাইনে ৪ প্রকল্প
আলফ্রেড নোবেলের জন্ম
ইতিহাসের এই দিনে

আলফ্রেড নোবেলের জন্ম

শেষ মুহূর্তে ম্যানইউ’র হোঁচট, কোচের ধ্বস্তাধস্তি 
হেড-নেক ক্যান্সার প্রতিরোধে তামাক দ্রব্য পরিহার
গণতন্ত্র রক্ষায় সবকিছু করতে প্রস্তুত আ.লীগ
রাবিতে মাথাচাড়া দিয়েছে ভর্তি জালিয়াত চক্র
দুর্বল বার্নলিকে উড়িয়ে দিয়ে শীর্ষে গার্দিওলার সিটি