সলঙ্গায় ১১ হাজার লিটার সয়াবিন তেলসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জব্দকৃত তেলসহ আটকরা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের সলঙ্গায় ১১ হাজার ১৬০ লিটার চোরাই সয়াবিন তেল ও ২শ’ লিটার ডিজেলসহ তিনজনকে আটক করেছে র‌্যাব-১২ সদস্যরা। এ সময় ওই তেল বহনকারী ট্রাকটিও জব্দ করা হয়।

শুক্রবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানান র‌্যাব-১২, সিরাজগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত ক্যাম্প কমান্ডার জনাব মো. হুমায়ুন কবির।

আটক যুবকরা হলেন- ট্রাক চালক বগুড়া জেলার দুপচাচিয়া উপজেলার সরঞ্জাবাড়ী গ্রামের আবুল হোসেনের ছেলে মো. বেলাল হোসেন (৩০), সিরাজগঞ্জের সলঙ্গা থানার রতনকান্দি গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে মো. সাকিব শেখ (২০) ও ধোপাকান্দি গ্রামের সোনাউল্লাহর ছেলে মো. রফিজ উদ্দীন (৫০)।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১২ এর ভারপ্রাপ্ত ক্যাম্প কমান্ডার হুমায়ুন কবির জানান, বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে সলঙ্গা থানার ধোপাকান্দি হানিফ হোটেলের পশ্চিম পাশে অভিযান পরিচালনা করে ওই ট্রাকটি জব্দ করা হয়। এ সময় তল্লাশি চালিয়ে ৬০টি ড্রামে ১১ হাজার ১৬০ লিটার চোরাই সয়াবিন তেল, ২শ’ লিটার ডিজেল জব্দ করা হয়। এসময় ট্রাকটির চালক হেলপারসহ তিনজনকে আটক করা হয়। এ ঘটনায় সলঙ্গা থানায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, ১৪ সেপ্টেম্বর, ২০১৮
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন: আটক সিরাজগঞ্জ
চুয়াডাঙ্গায় দুই বাংলার ৭ দিনের নাট্যোৎসব
মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা এমপি মিল্লাতের
দেশসেরা সমবায় হবে ধলঘাট সমিতি
হাতিয়ায় মেঘনার তীর সংরক্ষণ প্রকল্পের উদ্বোধন
মাধবদীতে ডাকাতি প্রস্তুতিকালে গ্রেফতার ৮


মেয়াদের মধ্যে কাজ করার নির্দেশ পানিসম্পদ প্রতিমন্ত্রীর
ভারতীয় উপ-হাইকমিশনারকে ডেকে পাল্টা প্রতিবাদ পাকিস্তানের
১৫তম বেসিস সফটএক্সপো শুরু ১৯ মার্চ
সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে মা সমাবেশ 
সাহাবউদ্দিন মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়োগ