ঢাকা, সোমবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০, ১৯ জিলহজ ১৪৪১

জাতীয়

নাফিসা কামালের কণ্ঠ নকল করে প্রতারণা, আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০১৮
নাফিসা কামালের কণ্ঠ নকল করে প্রতারণা, আটক ১

কুমিল্লা: কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারম্যান ও পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামালের মেয়ে নাফিসা কামালের কণ্ঠ নকল করে বিভিন্ন দফতরে চাঁদাবাজি করা প্রতারক শাহিনকে (২৮) আটক করেছে র‌্যাব-১১।

মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) বিকেলে চৌদ্দগ্রাম উপজেলার কনকাপৈত ইউনিয়ন থেকে তাকে আটক করা হয়। শাহিন কনকাপৈত ইউনিয়নের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, নাফিসা কামালের কণ্ঠ নকল করে মোবাইল ফোনে হুবুহু তার মতো করে কথা বলে বিভিন্ন দফতর, প্রতিষ্ঠানে তদবির, চাঁদাবাজি করে আসছিলেন প্রতারক শাহিন।   তিনি চৌদ্দগ্রামের বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, ভূমি কর্মকর্তা, পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তাকেও (ওসি) মোবাইলে ফোন দিয়ে বিভিন্ন তদবির ও চাঁদাবাজি করতেন।

বিষয়টি জানার পর গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ ও থানা পুলিশের সহায়তায় বিকেলে কনকাপৈত ইউনিয়ন তাকে আটক করা হয়।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভরঞ্জন চাকমা বলেন, বড় ধরনের প্রতারক শাহিন। তিনি আমার কাছেও ম্যাডামের কণ্ঠ হুবুহু নকল করে কয়েকবার কল করে তদবির করেছেন। তাকে র‌্যাব ও পুলিশের যৌথ অভিযানে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa