ঢাকা, বৃহস্পতিবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

জাতীয়

সুবর্ণা নদী হত্যার বিচার দাবিতে মাদারীপুরে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১৮
সুবর্ণা নদী হত্যার বিচার দাবিতে মাদারীপুরে মানববন্ধন সুবর্ণা নদী হত্যার বিচার দাবিতে মাদারীপুরে মানববন্ধন

মাদারীপুর: পাবনার সাংবাদিক সুবর্ণা নদী হত্যার বিচার দাবিতে মাদারীপুরে মানববন্ধন করেছে সাংবাদিকরা।

শনিবার (০১ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে জেলা প্রেসক্লাবের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।  

এছাড়া, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম মাদারীপুর জেলা শাখার উদ্যোগে এবং জেলার শিবচর উপজেলা প্রেসক্লাবের আয়োজনেও মানববন্ধন করেন সাংবাদিকরা।

জেলা প্রেসক্লাবের সামনে ও শিবচর একাত্তর সড়কে অনুষ্ঠিত মানববন্ধনে বিভিন্ন অনলাইন, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশ নেয়।

মাদারীপুর জেলা প্রেসক্লাবের আহ্বায়ক ও দৈনিক ইত্তেফাক পত্রিকার মাদারীপুর প্রতিনিধি মো. শাহজাহান খানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তারা সাংবাদিক সুবর্ণা নদী হত্যার দ্রুত বিচার দাবি জানান।

মানববন্ধনে বক্তব্য রাখেন, বাসস’র জেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা মো. জাহাঙ্গীর কবির, দৈনিক জনকন্ঠের জেলা প্রতিনিধি সুবল বিশ্বাস, এটিএন বাংলা’র জেলা প্রতিনিধি গোলাম মওলা, এনটিভি’র জেলা প্রতিনিধি ও মাদারীপুর মফস্বল সাংবাদিক ফোরাম কার্যকরী সভাপতি এম আর মুর্তজা,  এটিএন নিউজের জহিরুল ইসলাম খান, দৈনিক যায়যায়দিন ও ঢাকা ট্রিবিউন’র জেলা প্রতিনিধি মনজুর হোসেন, ডিবিসি টিভির জেলা প্রতিনিধি মনির হোসেন বিলাস, মাছরাঙ্গা টিভির আঞ্জুমান জুলিয়া, নিউজ২৪ ও বাংলাদেশ প্রতিদিন পত্রিকার জেলা প্রতিনিধি বেলাল রিজভী, চ্যানেল টোয়েন্টিফোর ও সমকালের জেলা প্রতিনিধি সাগর হোসেন তামিম, আনন্দ টিভির মো. হারুন আর রশিদসহ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa