ঢাকা, বুধবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

জাতীয়

দাউদকান্দিতে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যুর অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৮ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৮
দাউদকান্দিতে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যুর অভিযোগ রংধনু হসপিটালের সামনে রোগীর স্বজনদের বিক্ষোভ, ছবি: বাংলানিউজ

কুমিল্লা: কুমিল্লার দাউদকান্দির রংধনু হসপিটালে ভুল চিকিৎসায় নূরজাহান (২২) নামে এক প্রসূতির মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনার প্রতিবাদে সোমবার (২৭ আগস্ট) সকালে ওই হাসপাতালের সামনে বিক্ষোভ-মিছিল করেছে নিহতদের স্বজনরা। নূরজাহান তিতাস উপজেলার বাঘাইরামপুর গ্রামের ডালিম মিয়ার স্ত্রী।

নিহতের পরিবার সূত্র জানা যায়, নূরজাহানকে গত ২৪ আগস্ট বিকেলে রংধনু হসপিটালে নিয়ে আসা হয়। সেখানে ডাক্তার শাহনাজ পারভীন নূরজাহানের সিজার করেন। পরে তার অবস্থার অবনতি হলে দায় এড়াতে তাকে ঢাকায় স্থানান্তর করে হাসপাতাল কর্তৃপক্ষ।

ওই দিনই নূরজাহানকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করানো হয়। পরে সেখান থেকে তাকে ঢাকার অন্য একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে সোমবার ভোরে তার মৃত্যু হয়।  

কুমিল্লা সিভিল সার্জন ডা. মুজিবুর রহমান বাংলানিউজকে জানান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও কয়েকজন সাংবাদিক বিষয়টি অবহিত করেছেন। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে ঘটনা তদন্তে তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করে এ বিষয়ে প্রতিবেদন দেওয়ার জন্য বলা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa