ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

জাতীয়

বেগমগঞ্জে ট্রাকচাপায় ভাই-বোন নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৬ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৮
বেগমগঞ্জে ট্রাকচাপায় ভাই-বোন নিহত

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ট্রাকচাপায় দুই ভাই-বোন নিহত হয়েছে। এতে আহত হয়েছেন তাদের মা ও ভাইসহ আরো চারজন। হতাহতরা সিএনজি চালিত অটোরিকশার যাত্রী।

শনিবার (১৮ আগস্ট) দুপুর আড়াইটার দিকে চৌমুহনী-মাইজদী সড়কের বাংলাদেশ টেলিভিশন নোয়াখালী উপকেন্দ্র সংলগ্ন রাজি বাড়ি মসজিদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো  বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নের সাহেবেরহাট এলাকার ওহিদুর রহমান সুমনের ছেলে নাজিব (১০) এবং মেয়ে নাজিবা (৩)।

আহতদের নাম জানা যায়নি।

স্থানীয়রা জানান, দুপুরে মা ও বড় ভাইয়ের সঙ্গে অটোরিকশায় করে মাইজদী যাচ্ছিল নাজিব ও নাজিবা। পথে রাজি বাড়ি মসজিদের কাছে একটি ট্রাক ওই অটোরিকশাটিকে সামনে থেকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই নিহত হয় নাজিব ও নাজিবা। এসময় আহত হন তাদের মা, ভাই, অটোরিকশাচালক ও এক যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আলম মোল্লা বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে পিকআপ ভ্যানটি আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa