সিঙ্গাপুরে নেওয়া হলো অসুস্থ সিদ্দিকুর রহমানকে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিদ্দিকুর রহমান (ফাইল ফটো)

ঢাকা: হৃদরোগে আক্রান্ত বাংলাদেশ তৈরি পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিকারক সমিতির (বিজিএমইএ) সভাপতি এবং স্টার্লিং গ্রুপের চেয়ারম্যান সিদ্দিকুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়া হয়েছে।  

শুক্রবার (১০ আগস্ট) বিকেল সোয়া ৫টায় সিদ্দিকুরকে এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুর পাঠানো হয়েছে বলে বাংলানিউজকে জানান তার ছোট ভাই স্টার্লিং গ্রুপের পরিচালক মনিরুল ইসলাম সেন্টু। রাত ১০টা নাগাদ এয়ার অ্যাম্বুলেন্সটি সিঙ্গাপুর পৌঁছানোর কথা রয়েছে।

ভাইয়ের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়ে মনিরুল বলেন, গত বুধবার (৮ আগস্ট) রাত ৮টার দিকে সোনারগাঁও হোটেলে অবস্থানকালে হৃদরোগে আক্রান্ত হন সিদ্দিকুর রহমান। এসময় সঙ্গে থাকা বন্ধু জহির তাকে স্কয়ার হাসপাতালে নিয়ে যান। দু’দিন সেখানে চিকিৎসা দেওয়ার পর পরিবারের সদস্যদের ইচ্ছায় উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুরের ফেরারপার্ক হাসপাতালে পাঠানোর সিদ্ধান্ত হয়। তিনি ওই হাসপাতালে নিয়মিত চিকিৎসা নেন।

সিদ্দিকুর রহমানের সঙ্গে সিঙ্গাপুরে গেছেন তার আরেক ভাই স্টার্লিং গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ফজলুল হক ও জাপান বাংলাদেশ হাসপাতালের কার্ডিয়াক প্রফেসর আবদুল্লাহ হেল বাকী।

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৮
এমএইচ/এইচএ/

শিবগঞ্জে বিদেশি পিস্তল-গুলিসহ যুবক আটক
শিবচরে পথচারীর হামলায় ২ যাত্রী আহত, হামলাকারী আটক
শেখ হাসিনাকে পোলিশ-কম্বোডিয়ান প্রধানমন্ত্রীর অভিনন্দন
আয়নাটা নতুনের মতো! 
জয়পুর উৎসবে ‘ইতি, তোমারই ঢাকা’
মোংলা কাস্টমস হাউজে চাকরি
পটুয়াখালী-বরগুনায় ১৩ দিন বিদ্যুৎ থাকবে না
যেকোনো মূল্যে নিরাপদ খাদ্য নিশ্চিত করতে হবে 
ভৈরব নদ থেকে অজ্ঞাতপরিচয় নারীর মরদেহ উদ্ধার
আমানুল্লাহ কবীরের মৃত্যুতে ফখরুলের শোক