php glass

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিএসএমএমইউ’র শ্রদ্ধা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাতির জনকের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা। ছবি: বাংলানিউজ

walton

ঢাকা: সম্প্রতি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) চ্যান্সেলর ও রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ কিডনি রোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. মুহাম্মদ রফিকুল আলমকে এ বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (প্রশাসন) হিসেবে নিয়োগ দিয়েছেন।

এ উপলক্ষে বুধবার (৮ আগস্ট) বিএসএমএমইউ’র উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়ার নেতৃত্বে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির জনকের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়েছে।
 
এ সময় উপাচার্য ও নবনিযুক্ত উপ-উপাচার্য ছাড়াও আরও উপস্থিত ছিলেন- কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আলী আসগর মোড়ল, রেজিস্ট্রার অধ্যাপক ডা. এ বি এম আব্দুল হান্নান, সহকারী প্রক্টর অধ্যাপক ডা. এস এম মোস্তফা জামান, সহকারী প্রক্টর অধ্যাপক ডা. মো. আবু তাহেরসহ প্রমুখ।
 
শ্রদ্ধা জানানো শেষে ১৯৭৫ সালের ১৫-ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ শাহাদাৎবরণকারী সব শহীদ ও ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধদের সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।
 
উল্লেখ্য, বৃহস্পতিবার (২ আগস্ট) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর ও রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ কিডনি রোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. মুহাম্মদ রফিকুল আলমকে আগামী তিন বছরের জন্য তাকে এ নিয়োগ দেন। ওইদিন থেকেই তার এ নিয়োগ কার্যকর হয়।
 
বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১৮
এমএএম/এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন: বঙ্গবন্ধু
আশুলিয়ায় ভ্যানচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
তুহিনের কণ্ঠে ‘রং তুলি’
ইউজিসি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাতে সিআইইউর উপাচার্য
চামড়া খাতে ব্রিটিশ বাঙালিদের বিনিয়োগের আহ্বান 
মন্ত্রী ব্যবসায়ী হলে বাজেট দিতে পারবেন না, এটা ঠিক না


বাজেটে রেমিটেন্স প্রণোদনা, অনুপ্রেরণা পাবেন প্রবাসীরা
কালিহাতীতে যুবকের মরদেহ উদ্ধার
শুরুতেই উইকেট হারালো পাকিস্তান
টাঙ্গাইলকে দু’টি সাংগঠনিক জেলা করছে বিএনপি
ওসি মোয়াজ্জেম গ্রেফতারে নুসরাতের পরিবারে স্বস্তি