যুব সমাজকে মাদকমুক্ত রাখতে খেলাধুলার বিকল্প নেই

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নসরুল হামিদ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান

walton

কেরানীগঞ্জ (ঢাকা): বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, মাদকের করাল গ্রাসে যুবসমাজ আজ ধ্বংসের মুখে। যুবসমাজকে মাদকমুক্ত রাখতে খেলাধুলার বিকল্প নেই। তাই তাদের খেলাধুলার সুষ্ঠ পরিবেশ সৃষ্টি করে দিতে হবে।

শুক্রবার (২৭ জুলাই) বিকেলে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন আমবাগিচা খেলার মাঠে নসরুল হামিদ স্পোর্টস একাডেমি কর্তৃক আয়োজিত নসরুল হামিদ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, যুব সমাজকে খেলাধুলার পরিবেশ সৃষ্টি করে দেওয়ার জন্য নসরুল হামিদ স্পোর্টস একাডেমি চালু করা হয়েছে। একাডেমির উদ্যোগে ইতোমধ্যে প্রমিলা হ্যান্ডবল টুর্নামেন্টসহ বিভিন্ন টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।

তিনি আরো বলেন, উপজেলার তেঘরিয়া ইউনিয়নে নির্মিত হচ্ছে ক্রিকেট স্টেডিয়াম। এছাড়া আমবাগিচা খেলার মাঠে গ্যালারি নির্মাণ করা হবে।

অনুষ্ঠানে নসরুল হামিদ স্পোর্টস একাডেমির সভাপতি অ্যাডভোকেট জাকির আহম্মেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন- কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহে এলিদ মাইনুল আমিন, আগানগর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুশী, জিনজিরা ইউপি চেয়ারম্যান সাকুর হোসেন সাকু, তেঘরিয়া ইউপি চেয়ারম্যান হাজী মো. জজ মিয়া, কোন্ডা ইউপি চেয়ারম্যান ফারুক চৌধুরী, নসরুল হামিদ স্পোর্টস একাডেমির সাধারণ সম্পাদক ডা. সেলিম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৮
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন: মাদক খেলা কেরানীগঞ্জ
গণসংযোগে সুপরিকল্পিত হামলার ঘটনা ঘটিয়েছে বিএনপি: আমু
ঈদে মুক্তি পাবে ফেরদৌস-পূর্ণিমার ‘গাঙচিল’
ম্যানসিটিকে গোল উৎসবে ভাসালেন জেসুস
ত্রিশালে মাছের খামার থেকে কলেজছাত্রের মরদেহ উদ্ধার
ইভিএমসহ ভোটের পরিস্থিতি চার রাষ্ট্রদূতকে জানালো ইসি 


চা শ্রমিকদের মজুরি বৃদ্ধির দাবিতে গোলটেবিল বৈঠক
নারায়ণগঞ্জকে হারালো ময়মনসিংহ
গোল করেও ইন্টারকে জেতাতে পারলেন না আর্জেন্টিনার মার্তিনেজ 
মুজিববর্ষ উপলক্ষে শত লাখ বৃক্ষচারা রোপন করা হবে
লেভেল প্লেয়িং ফিল্ড নেই, কূটনীতিকদের জানালো বিএনপি