ঢাকা, বুধবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

জাতীয়

আচরণবিধি লঙ্ঘনের ছবি তোলায় সাংবাদিককে মারধর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬ ঘণ্টা, জুলাই ২১, ২০১৮
আচরণবিধি লঙ্ঘনের ছবি তোলায় সাংবাদিককে মারধর লাঞ্ছনার শিকার আলোকচিত্রী আরিফ

সিলেট: আচরণবিধি লঙ্ঘন করে সিলেট সিটি করপোরেশন নির্বাচনে প্রচারণা চালানোর ছবি তোলায় এক কাউন্সিলর প্রার্থীর সমর্থকরা মারধর করেছেন স্থানীয় একটি দৈনিকের সিনিয়র আলোকচিত্রী এ এইচ আরিফকে।

শনিবার (২১ জুলাই) দিবাগত রাত ১১টার দিকে সিলেট নগরের বাগবাড়ি এতিম স্কুল সড়কে কাউন্সিলর প্রার্থী মখলিছুর রহমান কামরানের কর্মীদের হাতে লাঞ্ছিত হন ওই সাংবাদিক।

স্থানীয় সূত্র জানায়, রাতে মদিনা মার্কেট এলাকায় সামিয়ানা টানিয়ে সভা করছিলেন কাউন্সিলর প্রার্থী মখলিছুর রহমান কামরান।

সভার ছবি তুলতে গেলে স্থানীয় দৈনিক শ্যামল সিলেটের সিনিয়র আলোকচিত্রী এ এইচ আরিফকে কাউন্সিলর প্রার্থী কামরানের লোকজন মারধর করে ক্যামেরা ছিনিয়ে নিয়ে ভাঙচুর করেন।  

আহতাবস্থায় আরিফকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা।  

খবর পেয়ে স্থানীয় সাংবাদিক, পুলিশ ও প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আহত আরিফ বাংলানিউজকে বলেন, আচরণবিধি লঙ্ঘন করে প্রচারণা চালানোর ছবি তোলার কারণে আমার ক্যামেরা নিয়ে ভাঙচুর ও মারধর করেন সিসিকের ৯নং কাউন্সিলর প্রার্থী মখলিছুর রহমান কামরানের লোকজন।

এ ব্যাপারে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেনের কাছে জানতে চাইলে তিনি বাংলানিউজকে বলেন, এখন ব্যস্ত আছি, পরে কথা বলছি।

বাংলাদেশ সময়: ০২০৫ ঘণ্টা,  জুলাই ২২, ২০১৮
এনইউ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa