বাকেরগঞ্জে এক ব্যক্তির মরদেহ উদ্ধার, ২ ভাই আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বরিশাল

বরিশাল: বরিশালের বাকেরগঞ্জের শিয়ালগুঘূনী এলাকার নদী থেকে নিজাম তালুকদার (৪০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তার দুই ভাই ও এক ভাবিকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ জুলাই) দুপুরে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতাল মর্গে পাঠানো হয়। এর আগে সকাল ৯টার দিকে বাকেরগঞ্জের কবাই ইউনয়িনের শিয়ালগুঘূনী গ্রাম সংলগ্ন নদীতে মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে জানায়।

নিজাম শিয়ালগুঘূনী গ্রামের তালকুদার বাড়ির মৃত শাজাহান আলী তালুকদারের ছেলে।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, এক বছর আগে সিঙ্গাপুর থেকে দেশে ফিরে আসেন নিজাম। তারপর থেকে যৌথভাবে পরিবারের অন্য সদস্যদের সঙ্গে বসবাস করতেন। তবে কিছুদিন ধরে আর্থিক বিষয় নিয়ে তার দুই ভাইয়ের সঙ্গে বিরোধ চলছিল নিজামের।

নিজামের স্ত্রী হাফসা আক্তার হ্যাপি বাংলানিউজকে বলেন, বেশ কিছুদিন ধরে আমি আমার বাবার বাড়িতে ছিলাম। বুধবার নিজাম নিখোঁজ হয়েছে জেনে স্বামীর বাড়িতে আসি। পরে সকালে তার মরদেহ পাওয়া যায়।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুজ্জামান বাংলানিউজকে বলেন, এ ঘটনায় নিজামের দুই ভাই লিকংন তালুকদার ও সাইফুল তালুকদার এবং লিংকনের স্ত্রী মাহমুদা বেগমকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পাশাপাশি এ ঘটনায় হাফসা বাদী হয়ে বাকেরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, জুলাই ১২, ২০১৮
এমএস/টিএ

বিএসএমএমইউ'র মেডিকেল অফিসার পদের লিখিত পরীক্ষা স্থগিত
ডি-লিট পাচ্ছেন হাসান আজিজুল হক ও সেলিনা হোসেন
মানচিত্রকে অস্বীকারকারীদের বাদ দিয়ে ঐক্য
রাতে মেয়রের বাসায় কেন্দ্রীয় ছাত্রলীগ নেতারা
ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরের জন্ম
মঈন খানের বাসায় নৈশভোজে কূটনীতিকরা
আমরা কেবল পানি-সীমান্ত নয়, ভালো অভিজ্ঞতাও বিনিময় করবো
বিশেষজ্ঞ চিকিৎসক দেখাতে ইংল্যান্ডে যাচ্ছেন তামিম
হিজলায় বজ্রপাতে গৃহবধূর মৃত্যু 
বৈকুণ্ঠের ‘ছড়ায় ছড়ায় প্রেম’