ঢাকা, শনিবার, ১১ আশ্বিন ১৪২৭, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৭ সফর ১৪৪২

জাতীয়

হজ ফ্লাইটের টিকিট কিনতে বিমানের নির্দেশনা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, জুলাই ৪, ২০১৮
হজ ফ্লাইটের টিকিট কিনতে বিমানের নির্দেশনা

আগামী ১৪ জুলাই থেকে শুরু হচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের হজ ফ্লাইট। ১৫ আগস্ট পর্যন্ত চলবে রাষ্ট্রীয় এয়ারলাইন্সটির হজযাত্রী পরিবহনের ফ্লাইট। এবার বিমানের ১৮৭ ফ্লাইটে ৬৩ হাজার ৬০০ হজযাত্রী সৌদি আরব যেতে পারবেন। 

গত ২৭ মে থেকে বিমান ‘আগে এলে আগে পাবেন ভিত্তিতে’ হজ টিকিট বিক্রি কার্যক্রম শুরু করে। বুধবার (৪ জুলাই) সন্ধ্যা ৭টা পর্যন্ত ৪৫ হাজার ৭৭৯টি টিকিট বিক্রি হয়েছে।

বিমানের মহাব্যবস্থাপক (জনসংযোগ) শাকিল মেরাজের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, তাদের ২৪ জুলাই থেকে ১০ আগস্ট পর্যন্ত সময়ের হজ ফ্লাইটগুলোর ১৬ হাজার টিকিট অবিক্রিত রয়ে গেছে। সেজন্য হজ এজেন্সিগুলোকে অবিলম্বে টিকিট কেনার জন্য অনুরোধ করা হচ্ছে, যেন শেষ মুহূর্তে যাত্রীর অভাবে ফ্লাইট বাতিল করতে না হয়, কোনো হজযাত্রীকে যেন অনিশ্চয়তার সম্মুখীন হতে না হয়।

প্রেস বিজ্ঞপ্তি বলা হয়, এ বছর নির্ধারিত ফ্লাইটে হজযাত্রী পরিবহনে ব্যর্থ হলে সৌদি আরবে অতিরিক্ত কোনো স্লট বরাদ্দ পাওয়া যাবে না বলে জানয়ে দিয়েছে দেশটির কর্তৃপক্ষ।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, জুলাই ০৪, ২০১৮
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa