ঢাকা, বৃহস্পতিবার, ১৫ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০, ১২ সফর ১৪৪২

জাতীয়

প্রতিদ্বন্দ্বী হাসানের বাসায় মেয়র জাহাঙ্গীর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৩ ঘণ্টা, জুলাই ৪, ২০১৮
প্রতিদ্বন্দ্বী হাসানের বাসায় মেয়র জাহাঙ্গীর মো. জাহাঙ্গীর আলম ও হাসান উদ্দিন সরকার একে-অপরকে মিষ্টিমুখ করাচ্ছেন, ছবি: সংগৃহীত

গাজীপুর: নির্বাচনের আটদিন পর নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী হাসান উদ্দিন সরকারের বাসায় গেলেন গাজীপুর সিটি করপোরেশনের (জিসিসি) নব-নির্বাচিত মেয়র মো. জাহাঙ্গীর আলম।

বুধবার (৪ জুলাই) দুপুরে তিনি হাসান সরকা‌রের বাসায় যান। এসময় দুজনের দেখা হতেই তারা একে অপরের সঙ্গে কুশল বিনিময় করেন।

পরে তারা একে অপরকে মিষ্টিমুখ করান।

কুশল বিনিময়ের পর জাহাঙ্গীর আলম বলেন, দায়িত্ব পালনে সব সময় হাসান উদ্দিন সরকারের পরামর্শ ও সহযোগিতা কামনা করবো। সকলে মিলেমিশে এ নগরীর উন্নয়নে কাজ করবো। এলাকার উন্নয়নে সকলে হাতে হাত রেখে, কাঁধে কাঁধ রেখে মিলেমিশে কাজ করে যাবো। সবার সহযোগিতায় একটি সুন্দর পরিচ্ছন্ন নগরী গড়তে চাই। নগরীতে একটি শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখবো।

পরে হাসান উদ্দিন সরকার নব নির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলমের উদ্দেশ্যে বলেন, নির্বাচনের পূর্বে জনগণকে যে ওয়াদা দিয়ে ছিলেন তা যেন বাস্তবায়ন করা হয়। তিনি জাহাঙ্গীর আলমের সব ভালো কাজে সহযোগিতার আশ্বাস দেন।

হাসান উদ্দিন সরকার বলেন, গাজীপুর শিক্ষায় পিছিয়ে ছিল। ভাওয়াল রাজার শাসনামলে হিন্দু ছাত্ররা ক্লাসে সামনের সারিতে বসতো। আর মুসলমান ছাত্ররা পেছনে বা মাটিতে চটের মধ্যে বসে লেখা পড়া করতো। গাজীপুরের জনগণকে শিক্ষিত করার জন্য অর্ধশতাধিক শিক্ষাপ্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেছি।  

নগরীর শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর প্রতি লক্ষ্য রাখার আহ্বান জানিয়ে তিনি মেয়রকে বলেন, শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে দলীয় দৃষ্টিভঙ্গিতে না দেখে মেধা ও যোগ্যতার দিকটি লক্ষ্য রাখতে হবে। শিক্ষা ব্যবস্থায় যেনো প্রতিভাকে মূল্যায়ন করা হয়।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, জুলাই ০৪, ২০১৮ 
আরএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa