php glass

গোপালগঞ্জে বড় পর্দায় বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

গোপালগঞ্জঃ বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণ সরাসরি বড় পর্দায় দেখানোর জন্য গোপালগঞ্জ জেলা প্রশাসন নানা আয়োজন গ্রহন করেছে।

সরাসরি বড় পর্দায় বঙ্গবন্ধু স্যাটেলাইটে উৎক্ষেপণ দেখতে আসা দর্শকদের গভীর রাত পর্যন্ত সজাগ রাখতে আয়োজন করা হয়েছে ব্যান্ড সংগীত ও যাত্রাপালা। আর এ জন্য গোপালগঞ্জ জেলা শিল্পকলা একাডেমির স্থায়ী মঞ্চে বসানো হয়েছে প্রজেক্টর। আনা হয়েছে সাউন্ড সিষ্টেমসহ অন্যান্য সরঞ্জামাদী।আগত দর্শানার্থীদের বসার জন্য চেয়ারের ব্যবস্থা করা হয়েছে। 

উৎক্ষেপণের আগ পর্যন্ত স্থানীয় ব্যান্ড সংগীত দল গান পরিবেশন করবে। আর রাত ১২ টা থেকে রাত দুইটা পর্যন্ত স্থানীয় শংকর অপেরা যাত্রা পরিবেশন করবে। ইতিমধ্যে যাত্রা দলের শিল্পী ও কলা কুশলীরা এসে পৌঁছেছেন।

উৎক্ষেপণ দর্শকদের বড় পর্দায় দেখানোর আয়োজনের সব ধরনের প্রস্তুতি শেষ বলে জানালেন জেলা প্রশাসনের সহকারি কমিশনার অমিত রায়।

তিনি আরো জানান, এ আয়োজনে জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল্লাহ-হের বাকী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আব্দুল জলিল, গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মী আকতারসহ জেলা, উপজেলা, পুলিশ প্রশাসন ও স্থানীয় আওয়ামী নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন।

বাংলাদেশ সময়: ০০১২, মে ১০, ২০১৮
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: বঙ্গবন্ধু স্যাটেলাইট
ksrm
‘বঙ্গবন্ধুর হত্যাকারীদের সহযোগী ছিলেন জিয়াউর রহমান’
বন্দরের নিরাপত্তা কার্যক্রম তদারকিতে আসছে বিশেষ টিম
জেলা প্রশাসক যখন শিক্ষক!
আইসিইউতে ভর্তি বাংলানিউজের মেহেদী
সৈকতের ‘বালু চুরির’ অভিযোগে পর্যটক কারাগারে


‘সমকালীন বিশ্বে অদ্বিতীয় দেশপ্রেমিক নেতা বঙ্গবন্ধু’
চলতি অর্থবছরেই প্রাথমিকে ৬১ হাজার শিক্ষকের পদ সৃজন
 ফের মিয়ানমার সেনাবাহিনীর অ্যাকাউন্ট জব্দ করল ফেসবুক
দ্বিতীয় প্রস্তুতি ম্যাচেও হারল বাংলাদেশের মেয়েরা
ছয় জেলায় বজ্রপাতে ১২ জনের মৃত্যু