ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

জাতীয়

কলা‌রোয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ধর্ষক নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩৪ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৮
কলা‌রোয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ধর্ষক নিহত প্রতীকী

সাতক্ষীরা: সাতক্ষীরার কলা‌রোয়া উপ‌জেলায় পু‌লি‌শের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সোহাগ হো‌সেন (২৬) নামে এক ধর্ষক নিহত হ‌য়ে‌ছেন। 

শ‌নিবার (২১ এপ্রিল) দিনগত রাত ২টার দি‌কে উপ‌জেলার হিজল‌দি গ্রা‌মে এ ঘটনা ঘ‌টে। এ সময় ঘটনাস্থল থেকে এক‌টি ওয়ান শ্যুটার গান ও এক রাউন্ড গু‌লি উদ্ধার ক‌রে‌ পু‌লিশ।

‌সোহাগ হো‌সেন উপ‌জেলার বোয়া‌লিয়া গ্রা‌মের শামসুর সরদা‌রের ছে‌লে।  

কলা‌রোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বাংলা‌নিউজ‌কে জানান, শ‌নিবার বিকেলে সোহাগ তৃতীয় শ্রে‌ণির একটি শিশু‌কে ধর্ষণ ক‌রেন। এ ঘটনায় থানায় তাৎক্ষ‌ণিক মামলা রেকর্ড হয়। রা‌তে তা‌কে গ্রেফতা‌রে অ‌ভিযা‌নে গে‌লে তিনি পু‌লিশকে লক্ষ্য করে গুলি ছোড়েন। এ সময় সোহাগের আক্রমণে পু‌লিশের দুই সদস্য আহত হ‌ন। একপর্যায়ে পু‌লিশও পাল্টা গু‌লি ছুড়‌লে ‌সোহাগ গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হন। এ সময় ঘটনাস্থল থে‌কে এক‌টি ওয়ান শ্যুটার গান ও এক রাউন্ড গু‌লি উদ্ধার করা হয়।  

প্রসঙ্গত, শ‌নিবার বিকেলে শিশুটি স্কুল থে‌কে ফি‌রে বা‌ড়ির পা‌শের পুকু‌রে গোসল কর‌তে গে‌লে তা‌কে ধর্ষণ ক‌রেন সোহাগ। এ ঘটনায় ওই শিশুর নানি বাদী হ‌য়ে থানায় মামলা দা‌য়ের ক‌রেন। শিশু‌টি বর্তমা‌নে সাতক্ষীরা সদর হাসপাতা‌লে চি‌কিৎসাধীন।  

বাংলাদেশ সময়: ০৯৩০ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa