মুন্সীগঞ্জ-নারায়ণগঞ্জে ৪ হাজার পিস ইয়াবাসহ আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আটক নারী-পুরুষ ও মাদক

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ ও নারায়ণগঞ্জ জেলায় পৃথক অভিযান চালিয়ে ৪ হাজার ১১১ পিস ইয়াবা, ৫টি মোবাইল ফোন ও মাদক বিক্রির ৭ হাজার ৩৫০ টাকাসহ ৪ জনকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ানের (র‍্যাব) সদস্যরা।

শুক্রবার (২০ এপ্রিল) দুপুরে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানায় র‍্যাব। এর আগে বৃহস্পতিবার (১৯ এপ্রিল) বিকেল সাড়ে ৪টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত অভিযান পরিচালনা করে র‍্যাব-১১।

র‌্যাব-১১ এর কোম্পানি কমান্ডার, সহকারী পরিচালক নাহিদ হাসান জনি বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার (১৯ এপ্রিল) বিকেল সাড়ে ৪টার দিকে মুন্সীগঞ্জ সদরের রনছ এলাকায় সবুজ ইসলাম সাইফুল (৩০) নামে এক যুবককে ১০১০ পিস ইয়াবা এবং মাদক বিক্রির কাজে ব্যবহৃত ২টি মোবাইল সেটসহ আটক করা হয়। তিনি রিকাবী বাজার গ্রামের আব্দুল আজিজের ছেলে।

এছাড়া রাত সাড়ে ৮টার দিকে জেলার সিরাজদিখান উপজেলার উত্তর গুয়াখোলা গ্রামে অভিযান চালিয়ে মৃত সিদ্দিক মিয়ার ছেলে মো. ইউসুফ আলী (৪২), পশ্চিম রামকৃষ্ণদী গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে মৃনাল মৃধাকে (৪৬) আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১০৭৬ পিস ইয়াবা, ২টি মোবাইল সেট ও মাদক বিক্রির ৭ হাজার ৩৫০ টাকা জব্দ করা হয়।

তিনি আরোও জানান, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন মধ্য চড় হোগলা গ্রামে অভিযান চালিয়ে মোছা. শারমিন (২৫) নামে এক তরুণীকে আটক করা হয়। এসময় তার থেকে ২০২৫ পিস ইয়াবা এবং ১টি মোবাইল সেট জব্দ করা হয়। সে মধ্য চড় হোগলা গ্রামের মো. দুলাল হোসেনের স্ত্রী।

জব্দকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১২ লাখ ৩৩ হাজার ৩শ’ টাকা। আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৮
আরএ

ক্ষুরা রোগের নতুন ট্রাইভ্যালেন্ট টিকা উদ্ভাবন
সৌদি আরবের পথে প্রধানমন্ত্রী 
বরিশালে ১১ মৃৎশিল্পীকে সম্মাননা
‘অর্ডার অব রিও ব্রানকো’ পেলেন পররাষ্ট্র সচিব 
বিশ্বকাপ ট্রফি আসছে বাংলাদেশে
খাদ্য অধিকার আইনের দাবিতে বরিশালে মানববন্ধন
টেকনাফে ১২ হাজার পিস ইয়াবাসহ মাদকবিক্রেতা আটক
দেশে বছরে ইঁদুর ৫৪ লাখ লোকের খাবার নষ্ট করে
ফরহাদ খাঁ দম্পতি হত্যা: ফাঁসি কমিয়ে যাবজ্জীবন ২ আসামির
শান্তা আমানাহ শরিয়াহ ফান্ডের অনুমোদন