ধামরাইয়ে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে তিন ডাকাত নিহত

ধামরাই করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী ছবি

ঢাকা (ধামরাই): ঢাকার ধামরাইয়ে কেলিয়া এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিন ডাকাত নিহত হয়েছেন। 

মঙ্গলবার (১৭ এপ্রিল) বিকেল ৪টার দিকে উপজেলার কেলিয়া এলাকায় বংশী নদীর পাশে এ ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থেকে ৩টি পিস্তল উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-২ এর অধিনায়ক আনোয়ারুজ্জামান বাংলানিউজকে বলেন, ধামরাই সোমভাগ ইউনিয়নের শৈলান এলাকার ‘সজাগ এনজিও’ তাদের জমাকৃত প্রায় ৬০ লাখ টাকা ব্যাংকে রাখার জন্য এই রাস্তা দিয়ে নিয়ে যাবে। এ কারণে ডাকাতরা কেলিয়া এলাকা বংশীর নদীর পাড়ে ওঁৎ পেতে থাকে। গোপন সংবাদের ভিক্তিতে র‌্যাব-২ সদস্যরা কেলিয়া এলাকায় অবস্থান নেয়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা গুলি করলে র‌্যাবও পাল্টা গুলি করে। এতে ঘটনাস্থলে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার ডাকাত রশিদসহ (৪২) অজ্ঞাতপরিচয় আরো দুই জন নিহত হয়। 

এসময় ঘটনাস্থল থেকে ৩টি পিস্তল, ২টি ছুরি, একটি চাপাতি, পলিথিন মোড়ানো কয়েকটি ককটেল উদ্ধার করা হয়েছে। ডাকাতদের গুলিতে র‌্যাবের উপ পরিদর্শক (এসআই) রাজ্জাক ও সহকারী উপ পরিদর্শক (এএসআই) সোহেল আহত হয়। তাদের ধামরাই সরকারি হাসাপাতলে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে আইন শৃঙ্খলা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে। এঘটনায় ধামরাই থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৮
এসএইচ

ক্লিক করুন, আরো পড়ুন: বন্দুকযুদ্ধ
‘জাতীয় ঐক্য বাঙালি জাতিসত্তার বিরুদ্ধে অশনি সংকেত’
‘সিনহার দুর্নীতির মামলা বা দুদককে তদন্ত করতে বলিনি’
ব্রাহ্মণবাড়িয়ায় বজ্রপাতে নিহত ২
বরিশালে ৬শ’ মণ্ডপে চলছে দুর্গাপূজার আয়োজন
শাহজাদ ঝড়ে ভারতকে ২৫৩ রানের টার্গেট আফগানদের
সিআইইউতে বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের সেমিনার 
৪ হাজার অটোরিকশা রেজিস্ট্রেশনের অনুমতি চান নাছির
সব দল নির্বাচনে আসবে, প্রত্যাশা রাষ্ট্রপতির
সাউদার্নে ওয়ার্ল্ড ফার্মাসিস্ট দিবস উদযাপন
চবিতে বিভিন্ন মেয়াদে ১১ শিক্ষার্থীকে বহিষ্কার