ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০, ১২ সফর ১৪৪২

জাতীয়

অ্যান্টি-টেরোরিজম ইউনিট থেকে মনিরুলকে ডিএমপিতে বদলি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৮
অ্যান্টি-টেরোরিজম ইউনিট থেকে মনিরুলকে ডিএমপিতে বদলি উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মনিরুল ইসলাম

ঢাকা: জঙ্গি ও সন্ত্রাস দমনে পুলিশের বিশেষায়িত ইউনিট  ‘পুলিশ অ্যান্টি-টেরোরিজম ইউনিটে’ (পিএটিইউ) দায়িত্ব দেওয়ার চার মাস পর উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মনিরুল ইসলামকে ফের ঢাকা মহানগর পুলিশে (ডিএমপি) পাঠানো হয়েছে।

বুধবার (১১ এপ্রিল) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধিশাখার উপ-সচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে মনিরুল ইসলামসহ ডিআইজি পদমর্যাদার ছয় কর্মকর্তাকে এ বদলি করা হয়।

মনিরুল ছাড়াও পুলিশ হেডকোয়ার্টার্সের ডিআইজি একেএম শহিদুর রহমানকে টিঅ্যান্ডআইএম’র ডিআইজি পদে, টিঅ্যান্ডআইএম’র ডিআইজি মো. হারুন অর রশিদকে পুলিশ হেডকোয়ার্টার্সের ডিআইজি পদে, র‌্যাবের পরিচালক (ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) খন্দকার লুৎফুল কবিরকে অ্যান্টি-টেরোরিজম ইউনিটের ডিআইজি পদে, এসপিবিএন’র ডিআইজি বিশ্বাস আফজাল হোসেনকে এসবি’র ডিআইজি এবং এসবি’র ডিআইজি মো. মোশাররফ হোসেন ভূঁঞাকে সিআইডি’র ডিআইজি পদে বদলি করা হয়েছে।

গত নভেম্বরে ঢাকা মহানগর পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট থেকে অ্যান্টি-টেরোরিজম ইউনিটে বদলি করা হয়েছিলো মনিরুলকে।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৮
পিএম/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa