ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০, ১২ সফর ১৪৪২

জাতীয়

‘দল অথবা মুখ দেখে ভোটার করা হয়নি’ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৮
‘দল অথবা মুখ দেখে ভোটার করা হয়নি’ 

গাজীপুর: ভোটকেন্দ্রে যাতে সবাই যেতে পারে তার জন্য একটা পরিবেশ নিশ্চিত করা হবে। কাউকে দল অথবা মুখ দেখে ভোটার করা হয়নি, যারা ভোটার হওয়ার যোগ্য তারা সবাই ভোটার হয়েছেন। নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষই হবে। 

গাজীপুর সার্কিট হাউজে সিটি নির্বাচনের রিটার্নিং অফিসার, সহকারী রির্টানিং অফিসার ও নির্বাচন সহায়ক কর্মকর্তাদের দু’দিনব্যাপী প্রশিক্ষণ শেষে বুধবার (১১ এপ্রিল) বিকেলে সাংবাদিকদের প্রশ্নের জবাবে নির্বাচন কমিশনার মো. রফিকুল ইসলাম একথা বলেন।  

তিনি বলেন, ম্যাজিস্ট্রেট ও পুলিশ প্রশাসনের সঙ্গে মিটিং করে কথা বলা হয়েছে।

মানুষের ভিতরে যেন ভয়-ভীতি না থাকে। ভোটাররা যেন ভয়শূন্য চিত্তে ভোটকেন্দ্রে যেতে পারেন। যে কোনো রাজনৈতিক প্রার্থী নির্বিঘ্নে ভোট চাইতে পারবেন। কোনো অরাজকতা বরদাশত করবো না।

‘কোনো প্রার্থীকে যেন হয়রানি না করা হয় সে জন্য নির্বাচন কমিশনারের পক্ষ থেকে আইন-শৃঙ্খলা বাহিনীকে অনুরোধ করা হয়েছে। আইন-শৃঙ্খলা সংক্রান্ত বিয়য়ে পুলিশ প্রশাসন যথাযথ অ্যাকশন নেবে। কেউ আইন অমান্য করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। কাউকে অহেতুক হয়রানি করা হবে না। ’

এসময় উপস্থিত ছিলেন সিটি নির্বাচনের রিটার্নিং অফিসার রকিব উদ্দিন মন্ডল, গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর ও অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০১১ ঘণ্টা, ১১ এপ্রিল, ২০১৮
আরএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa