ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০, ১২ সফর ১৪৪২

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নারী নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৮
চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নারী নিহত

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ শহরের উপরাজামপুর ইজতেমা মোড় এলাকায় সড়ক দুর্ঘটনায় জোলেখা বেগম (৫৫) নামে এক নারী নিহত হয়েছেন।

বুধবার (১১ এপ্রিল) বিকেলে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে সকাল ৮টার দিকে চাঁপাইনাবগঞ্জ-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

জোলেখা শহরের আলীনগর রেলগেট এলাকার জাহিদুল ইসলামের স্ত্রী।

সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক শাহরিয়ার আলম বাংলানিউজকে বলেন, সকাল পৌনে ৯টার দিকে সড়ক দুর্ঘটনায় আহত জোলেখাকে অজ্ঞাতপরিচয় হিসেবে জরুরি বিভাগে আনা হয়। তার মাথায় গুরুতর জখম ছিল। তাকে জরুরি ভিত্তিতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হলেও সঙ্গে কেউ না থাকায় সদর হাসপাতালেই ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তার মৃত্যু হয়।
 
সদর থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম বাংলানিউজকে জানান, সকালে শহরের উপরাজামপুর ইজতেমা মোড় এলাকায় বাস ও ব্যাটারি চালিত ইজিবাইক সংঘর্ষে ইজিবাইকের যাত্রী জোলেকা গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তার মৃত্যু হয়।

তিনি জানান, দুর্ঘটনার খবর শুনে স্বজনরা জোলেখাকে হাসপাতালে শনাক্তের পর আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa