ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০, ১২ সফর ১৪৪২

জাতীয়

যানজটে সচিবালয় থেকে সংসদে আসতে আড়াই ঘণ্টা

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৮
যানজটে সচিবালয় থেকে সংসদে আসতে আড়াই ঘণ্টা সংসদে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত

জাতীয় সংসদ ভবন থেকে: কোটা সংস্কারের আন্দোলনের কারণে ঢাকা শহরজুড়েই তীব্র যানজট সৃষ্টি হয়। কার্যত দুপুর থেকে ঢাকা শহর স্থবির হয়ে পড়ে।

সেই যানজটের কবলে পড়ে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের সচিবালয় থেকে সংসদে আসতে সময় লেগেছে আড়াই ঘণ্টা। এজন্য তিনি দুঃখ প্রকাশ করেছেন।

বুধবার (১১ এপ্রিল) বিকেলে সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রীর জন্য নির্ধারিত প্রশ্নোত্তর পর্ব শেষে অন্যান্য মন্ত্রীদের প্রশ্নোত্তরের শুরুতেই ছিল অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের প্রশ্নোত্তর।  

সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খানের তারকা চিহ্নিত প্রশ্ন ১৬৩ উত্থাপনের কথা থাকলেও স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, অর্থমন্ত্রী যানজটের কবলে পড়েছেন, তার আসতে একটু দেরি হচ্ছে। এখন অন্যান্য মন্ত্রীদের প্রশ্নোত্তর চলবে, অর্থমন্ত্রী এলে তখন তার প্রশ্নোত্তর শুরু হবে।

পরে অর্থমন্ত্রী সংসদ অধিবেশনে এসেই বলেন, প্রথমেই আমি দুঃখ প্রকাশ করে নিচ্ছি। আমার সচিবালয় থেকে সংসদে আসতে আড়াই ঘণ্টা সময় লেগেছে।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৮
এসকে/এসএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa