ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০, ১২ সফর ১৪৪২

জাতীয়

বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক ফাঁকা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১৮
বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক ফাঁকা বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক ফাঁকা

সিরাজগঞ্জ: উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী রুটে যাত্রীবাহী বাস চলাচলের স্বল্পতার কারণে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক কিছুটা ফাঁকা হয়ে গেছে।

সরেজমিনে দেখা যায়, বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকাল থেকেই সিরাজগঞ্জের হাটিকুমরুল গোলচত্বর এলাকা থেকে বঙ্গবন্ধু সেতু পর্যন্ত দু-একটি পণ্যবাহী পরিবহন চলাচল করলেও বাসের সংখ্যা খুবই কম।

এদিকে, খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে যেকোনো নাশকতা এড়াতে সিরাজগঞ্জে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

পুলিশ, র‌্যাব ছাড়াও  মোতায়েন করা হয়েছে তিন প্লাটুন বিজিবি। এছাড়া, আওয়ামী লীগের নেতাকর্মীরাও যেকোনো পরিস্থিতি মোকাবেলায় জেলা জুড়ে শক্ত অবস্থান নিয়েছে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ বাংলানিউজকে জানান, মহাড়কের পণ্যবাহী যানবাহন চলাচল করলেও ঢাকাগামী যাত্রীবাহী বাস চলাচল অনেকটাই কম। এখানে পুলিশের টহল অব্যাহত রয়েছে। তবে বাস কম চলাচলের কারণ জানাতে পারেননি তিনি।

অতিরিক্ত পুলিশ সুপার শাহীনুর আলম খান বাংলানিউজকে জানান, রায়কে ঘিরে যেকোনো নাশকতামূলক কর্মকাণ্ড এড়াতে জেলা শহর তথা ১২টি থানা এলাকার গুরুত্বপূর্ণ মোড়ে পুলিশ মোতায়েন করা হয়েছে।

র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর সাফায়াত আহমেদ সুমন পিএসসি বাংলানিউজকে জানান, র‌্যাবের তিনটি পেট্রোল টিম শহর ও মহাসড়কে টহল দিচ্ছে। আর দুটি পেট্রোল টিম স্ট্যান্ডবাই রয়েছে।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa