ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০, ১২ সফর ১৪৪২

জাতীয়

আজিমপুর থেকে বকশীবাজার পর্যন্ত নিরাপত্তা জোরদার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১৮
আজিমপুর থেকে বকশীবাজার পর্যন্ত নিরাপত্তা জোরদার নিরাপত্তায় আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সদস্যরা/ ছবি: বাংলানিউজ

ঢাকা: জিয়া আরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে নেওয়া হয়েছে নিরবিচ্ছিন্ন নিরাপত্তা ব্যবস্থা। বিপুল সংখ্যক র‌্যাব, পুলিশের পাশাপাশি মোতায়েন রয়েছে আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সদস্য।

এদিকে, নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে আজিমপুর, নীলক্ষেত, টিএসসি ও বকশীবাজার মোড় এবং আলিয়া মাদ্রাসার মাঠসহ আশপাশের এলাকায়।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকাল থেকে এসব এলাকায় এমন চিত্র দেখা গেছে।

আইন-শৃঙ্খলা বাহিনী সূত্রে জানা যায়, খালেদা আদালতে আসার সময় এবং রায়কে কেন্দ্র করে যেন কোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি না হয় সেই জন্য আইন-শৃঙ্খলা বাহিনী সতর্ক অবস্থায় রয়েছে।

এছাড়া যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা প্রস্তুত রয়েছেন।

এসব এলাকায় সরেজমিনে দেখা গেছে, নিরাপত্তার স্বার্থে যান চলাচল সীমিত করে রাখা হয়েছে এবং বিভিন্ন স্থানে বসানো হয়েছে চেকপোস্ট। সন্দেহভাজন কাউকে দেখলেই তল্লাশি করেছেন আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

তবে রায়কে কেন্দ্র করে গত দুইদিন ধরে রাজধানীতে আতঙ্ক সৃষ্টি হয়েছে এ বিষয়টি মাথায় রেখে বকশীবাজারসহ আশপাশের এলাকায় জন সাধারণের চলাফেরা কম।

বকশীবাজার এলাকায় নিয়োজিত অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (লজেস্টিক) জেরিন আক্তার বাংলানিউজকে বলেন, পূর্ব নির্দেশনা অনুযায়ী আমরা কাজ করছি। ঢাকা মহানগর পুলিশ কমিশনার এসেছিলেন তার নির্দেশ অনুযায়ী কাজ চলছে।

বাংলাদেশ সময়: ১০০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০১৮
এমএসি/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa