ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০, ১২ সফর ১৪৪২

জাতীয়

গাবতলী ছাড়ছে না দূরপাল্লার বাস

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১৮
গাবতলী ছাড়ছে না দূরপাল্লার বাস গাবতলী বাস টার্মিনাল এলাকা

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে গাবতলী বাস টার্মিনাল থেকে দূরপাল্লার কোনো বাস ছাড়ছে না। তবে বেশিরভাগ কাউন্টারই খোলা রয়েছে।

বৃহস্পতিবার (০৮ ফেব্রুয়ারি) সকালে নাবিল পরিবহনের কাউন্টার ম্যানেজার এস এম ইমরান জানান, দিনের বেলা কোনো গাড়ি ছাড়বে না। সন্ধ্যার পর দূরপাল্লার গাড়ি চলাচল শুরু করবে।

আমার জানা মতে কোনো পরিবহনের দূরপাল্লার গাড়িই চলছে না।

সকালে গাবতলী বাস টার্মিনাল এলাকায় দেখা যায় বেশিরভাগ কাউন্টারই খোলা রয়েছে। তবে রাজধানীর নিকটবর্তী জেলাগুলোতে বাস চলছে। যাত্রী তুলনামূলক কম।

শ্যামলী কাউন্টার ম্যানেজার দয়াল ঘোষ জানান, সকাল থেকেই দূরপাল্লার বাসের শিডিউল ব্যাঘাত ঘটেছে। পঞ্চগড়ের দিকে একটি বাস ছাড়ার কথা আছে।

এ কে ট্রাভেলসের কাউন্টার ম্যানেজার অর্জুন কুমার বলেন, ঢাকা- খুলনা রুটে গাড়ি ঢাকায় ফেরত আসছে না। ফেরি পার হতে পারেনি। তাই সকালে গাড়ি ছাড়তে পারছে না।

দেশের উত্তরাঞ্চল থেকে বুধবার রাতে ছেড়ে আসা গাড়িগুলো গাবতলী প্রবেশ করেছে।

তবে এ টার্মিনাল থেকে দূরপাল্লার গাড়ি না চললেও আশপাশের জেলাগুলোতে গাড়ি চলাচল স্বাভাবিক রয়েছে। গাবতলী থেকে পাটুরিয়া, ধামরাই, মানিকগঞ্জ, চন্দ্রা, কালিয়াকৈর, মির্জাপুর এসব রুটে গাড়ি চলতে দেখা গেছে। একজন চালক বলেন, দূরপাল্লার কোনো গাড়ি ছাড়া হচ্ছে না। শুধু রাজধানীতে চলাচলকারী গাড়িগুলো ছাড়ার নির্দশ রয়েছে।

দিনাজপুরগামী যাত্রী মোহম্মাদ সুমন জানালেন, সকাল থেকে গাবতলীতে বসে আছি। কিন্তু কেউ টিকিট দিচ্ছে না। তারা বলছে, দিনে গাড়ি যাবে না। দেখি কি হয়।

বাংলাদেশ সময়: ০৯৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮,২০১৮
কেজেড/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa