ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০, ১২ সফর ১৪৪২

জাতীয়

রাতে ঢাকামুখী যানবাহনের চাপ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০১৮
রাতে ঢাকামুখী যানবাহনের চাপ সড়কে যানবাহনের চাপ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুর ব্রিজের ঢাকা-সিলেট ও ঢাকা-চট্টগ্রামমুখী সড়ক থেকে ঢাকামুখী যানবাহনের চাপ লক্ষ্য করা গেছে।

বুধবার (৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে এমন চাপ লক্ষ্য করা যায়। একই চাপ দেখা গেছে সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড, সাইনবোর্ড মোড়েও।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মামলার রায় ঘোষণার আগের রাতে এমন দৃশ্য দেখা গেছে। যদিও এ সড়কগুলোতে দিনব্যাপী ছিল পুলিশ-র‍্যাবের বিশেষ টহল ও তল্লাশি। তবে রাতে কোনো টহল কিংবা তল্লাশি চোখে পড়েনি। দেখা মেলেনি কোনো তল্লাশি চৌকিরও।

এদিকে রায় ঘোষণাকে কেন্দ্র করে বুধবার রাত থেকে নারায়ণগঞ্জে মোতায়েন করা হয়েছে তিন প্লাটুন বিজিবি। বিজিবির সদস্যরাও রাতে নারায়ণগঞ্জে এসে নিজেদের প্রস্তুতি সম্পন্ন করে রেখেছেন।

এর আগে সকাল থেকেই লঞ্চঘাট, ট্রেন স্টেশনসহ বিভিন্ন যাত্রীবাহী বাস ও সাধারণ যাত্রীদেরও দিনব্যাপী তল্লাশি করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) পুলিশ-র‍্যাব ও বিজিবি সকাল থেকেই আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ টহল ও নজরদারি করবে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের অতিরিক্ত ম্যাজিস্ট্রেট (এডিএম) আসাদুজ্জামান।

তিনি জানান, আইনশৃঙ্খলা রক্ষার জন্য পুলিশ ও র‌্যাবের পাশাপাশি ৩ প্লাটুন বিজিবি সদস্য মোতায়েন থাকবে। যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে প্রশাসন সচেষ্ট থাকবে।

বাংলাদেশ সময়: ০২২৯ ঘণ্টা, ০৮ ফেব্রুয়ারি, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa