ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০, ১২ সফর ১৪৪২

জাতীয়

পুলিশ জনগণের ভ্যানগার্ড হিসেবে কাজ করে যাচ্ছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০১৮
পুলিশ জনগণের ভ্যানগার্ড হিসেবে কাজ করে যাচ্ছে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি এস এম মনিরুজ্জামান

কুমিল্লা: চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি এস এম মনিরুজ্জামান বলেছেন, জঙ্গি ও সন্ত্রাস দমনে পুলিশ যথেষ্ট সাফল্য কুড়িয়েছে। পুলিশ সদস্যদের নিরলস পরিশ্রমে এদেশ একদিন জঙ্গিমুক্ত হিসেবে স্বীকৃতি লাভ করবে। যদি কোনো গোষ্ঠি বা দল বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় বা আকার ইংঙ্গিতেও যদি চেষ্টা করে আমরা কঠোর হস্তে দমন করবো।

বাংলাদেশ পুলিশ বাহিনীতে আমরা যারা আছি, তারা প্রতিশ্রুতিবদ্ধ, আমরা জনগণের নিরাপত্তায় ভ্যানগার্ড হিসেবে কাজ করে যাচ্ছি।

বুধবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় দাউদকান্দি টোল প্লাজায় সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

ডিআইজি এস এম মনিরুজ্জামান বলেন, আনসার থেকে শুরু করে র‌্যাব বিজিপিসহ প্রশাসনের প্রত্যেকটি বাহিনীর সদস্যরা জঙ্গি ও সন্ত্রাসমুক্ত দেশ বিনির্মাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ২০১৩ সালের পেট্রোল বোমা দিয়ে মানুষ হত্যাসহ দেশের সম্পদ নষ্ট করা আর ২০১৮ সাল এক নয়। বর্তমান প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এখন ঘুরে দাঁড়িয়েছে। তাই আন্দোলন সংগ্রামের নামে কেউ বিশৃঙ্খলা করলে বরদাস্ত করা হবে না।

আমরা আগামী দিনে একটি সুন্দর সকাল দেখতে চাই, তাই পুলিশের পাশাপাশি জনগণ এবং আপনারা মিডিয়াকর্মী যারা রয়েছেন দেশের জন্য কাজ করতে হবে। তাহলে দেশে শান্তি-শৃঙ্খলা বজায় থাকবে।

এসময় উপস্থিত ছিলেন এডিশনাল ডিআইজি রুকনুজ্জামান, চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদা বেগম, ফেনী জেলা পুলিশ সুপার জাহাঙ্গীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার মনির হোসেন, কুমিল্লা জেলা পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার শাখাওয়াত হোসেন, কোতোয়ালি থানার ওসি আবু সালাম মিয়া, দাউদকান্দি মডেল থানার ওসি মিজানুর রহমান প্রম‍ুখ।

বাংলাদেশ সময়: ০২১৬ ঘণ্টা, ০8 ফেব্রুয়ারি, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa