ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০, ১২ সফর ১৪৪২

জাতীয়

মুন্সীগঞ্জে বন্দুকযুদ্ধে সন্ত্রাসী নিহত, এসআই গুলিবিদ্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৮
মুন্সীগঞ্জে বন্দুকযুদ্ধে সন্ত্রাসী নিহত, এসআই গুলিবিদ্ধ নিহত সন্ত্রাসী তারেক রহমান রিংকু

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে সন্ত্রাসী তারেক রহমান রিংকু (২৪) নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশের এক উপ-পরিদর্শক (এসআই) গুলিবিদ্ধ ও দুই সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আহত হয়েছেন।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১২টা থেকে ঘণ্টাব্যাপী সদরের বাংলাবাজার ইউনিয়ন ও শিলই ইউনিয়নের মধ্যবর্তী দেওয়ানকান্দি এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত রিংকু দেওয়ানকান্দি গ্রামের জসিম দেওয়ানের ছেলে।

গুলিবিদ্ধ এসআই সঞ্জয় কুমার বণিককে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া এএসআই সোহেল রানা ও মো. নুর হোসেন বর্তমানে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকালে পুলিশ ২২ মামলার আসামি রিংকুকে ধরতে বাংলাবাজার ও শিলই ইউনিয়নে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসী রিংকু পুলিশের ওপর গুলি ছোঁড়ে। পুলিশও পাল্টা গুলি চালালে রিংকু গুলিবিদ্ধ হন। পরে তাকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এছাড়া বন্দুকযুদ্ধ চলাকালে তিন পুলিশ সদস্য আহত হন। এদের মধ্যে একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa