ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০, ১২ সফর ১৪৪২

জাতীয়

৫০০ টাকার বিনিময়ে প্রাণ গেল বৃদ্ধের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৮
৫০০ টাকার বিনিময়ে প্রাণ গেল বৃদ্ধের রতনের ঝুলন্ত মরদেহ। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: মাত্র ৫০০ টাকার বিনিময়ে ঝুঁকি নিয়ে বৈদ্যুতিক তারের সঙ্গে সংযুক্ত একটি গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রতন (৫৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে নারায়ণগঞ্জ সদর উপজেলা ফতুল্লার পূর্ব গোপালনগর (চরনবীনগর) এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রতন মিয়া স্ব-পরিবারে নিয়ে ফতুল্লার পূর্ব গোপালনগর এলাকায় শ্বশুর বাড়ি বসবাস করতেন।

তিনি কাভার্ডভ্যান চালিয়ে জীবন জীবিকা নির্বাহ করতেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শুক্রবার ফতুল্লার পূর্ব গোপালনগর এলাকার হায়দার মিয়ার মালিকানাধীন একটি গাছ বৈদ্যুতিক তারের সঙ্গে সংযুক্ত থাকার পরও বৈদ্যুতিক লাইন বন্ধ না করার ব্যবস্থা করে রতনকে দিয়ে ৫০০ টাকার বিনিময়ে গাছের ডাল কাটার জন্য বলেন।

রতনও ঝুঁকি নিয়ে গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায়। রতন ঝুলে থাকার পরও উৎসুক জনতা ঘটনার দৃশ্য দেখতে ভিড় জমালেও বিদ্যুতের তার হওয়ায় কেউ ভয়ে উদ্ধার করতে সাহস পায়নি। পরে বিদ্যুৎ বন্ধ করে স্থানীয় ও পুলিশের সহযোগিতায় রতনের মরদেহ উদ্ধার করা হয়। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রতনের পুরো শরীরের ঝলসে যায়।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সাইদুজ্জামান বাংলানিউজকে জানান, ঘটনার সংবাদ পেয়ে বিদ্যুৎ অফিসে ফোন করে লাইন বন্ধ করে স্থানীয় লোকজনের সহযোগিতা নিয়ে বিদ্যুতের তারের সঙ্গে ঝুলে থাকা মরদেহ নামানো হয়। আর নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় স্থানীয় ব্যক্তিদের সঙ্গে আলোচনা করে মরদহেটি নিহতের পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৮
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa