ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০, ১২ সফর ১৪৪২

জাতীয়

মহাখালী ফ্লাইওভারে যান চলাচল স্বাভাবিক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৮
মহাখালী ফ্লাইওভারে যান চলাচল স্বাভাবিক দীর্ঘ সময় বন্ধ থাকার পর মহাখালী ফ্লাইওভারে যান চলাচল শুরু হয়। ছবি: ডিএইচ বাদল

ঢাকা: সড়কে কাভার্ড ভ্যান  দুর্ঘটনার পর সকাল ১০টা থেকে রাজধানীর মহাখালী ফ্লাইওভারে যানবাহন চলাচল স্বাভাবিক হয়েছে।  দীর্ঘ সময় বন্ধ থাকার পর যান চলাচল শুরু হলেও ওই সড়কে রয়েছে প্রচণ্ড গাড়ির চাপ। 

শুক্রবার (০২ ফেব্রুয়ারি) ভোর ৪টায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি কোম্পানির সিমেন্ট ভর্তি কাভার্ড ভ্যান উল্টে যায়। এতে কোনো হতাহতের  ঘটনা না ঘটলেও ফ্লাইওভার ও সড়কে দীর্ঘ যানজট সৃষ্টি হয়।

এতে ভোগান্তিতে পড়েন সাধারণ পথচারীরা।  

পুলিশ জানায়, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সকাল ৭টা থেকে ১০টা পর্যন্ত চেষ্টা চালিয়ে কাভার্ড ভ্যানটি রাস্তা থেকে সরানো হয়। এরপরই যান চলাচল শুরু হয়।  

ঘটনাস্থলে কর্মরত পুলিশ কর্মকর্তারা বাংলানিউজকে বলেন, ফ্লাইওভাবে দুর্ঘটনা ঘটায় ফার্মগেট পর্যন্ত দীর্ঘ যানজট সৃষ্টি হয়। তবে শুক্রবার সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় গাড়ির চাপ কম ছিল। অন্যথায় ভোগান্তি আরও বাড়তো।  

** মহাখালী ফ্লাইওভারে কাভার্ড ভ্যান উল্টে তীব্র যানজট

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপ-পরিদর্শক রইসুল বাংলানিউজকে জানান, প্রথমে ভ্যান ভর্তি সিমেন্ট সরানো হয়েছে। এজন্য সময় বেশি লেগেছে।  

বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে বলে জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১০৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি  ০২, ২০১৮
এমএএম/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa