ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০, ১২ সফর ১৪৪২

জাতীয়

গাজীপুরে বাস-লেগুনা সংঘর্ষে নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৮
গাজীপুরে বাস-লেগুনা সংঘর্ষে নিহত ২ দুর্ঘটনা কবলিত বাস ও লেগুনা/ ছবি: বাংলানিউজ

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের ভোগড়া পেয়ারা বাগান এলাকায় বাস ও লেগুনা সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন চারজন। নিহত এবং আহতদের নাম-পরিচয় জানা যায়নি। 

শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকালে ঢাকা বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে।  

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, গাজীপুরের ভোগড়া পেয়ারা বাগান এলাকায় ঢাকা বাইপাস সড়কে বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে কমপক্ষে ৬ জন আহত হয়। পরে স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে গেলে চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন। আহত চারজনের মধ্যে একজন হাসপাতালে চিকিসাধীন অন্য তিনজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের ঢাকায় রেফার্ড করা হয়েছে।

নাওজোর হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট মো. আল মামুন বাংলানিউজকে জানান, ঢাকা বাইপাস সড়কে ঢাকাগামী একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দু’জন নিহত এবং চারজন আহত হয়েছেন। তাদের নাম-পরিচয় জানা যায়নি। দুর্ঘটনা কবলিত বাস ও লেগুনা জব্দ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১০৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০১৮
আরএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa