ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০, ১২ সফর ১৪৪২

জাতীয়

মহাখালী ফ্লাইওভারে কাভার্ড ভ্যান উল্টে তীব্র যানজট

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৮
মহাখালী ফ্লাইওভারে কাভার্ড ভ্যান উল্টে তীব্র যানজট মহাখালীতে উল্টে যাওয়া কাভার্ড ভ্যান। ছবি: জি এম মুজিবুর/বাংলানিউজ

ঢাকা: রাজধানীর মহাখালী ফ্লাইওভারে সিমেন্ট বহনকারী একটি কাভার্ড ভ্যান উল্টে গিয়ে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। তবে এ ঘটনায় হতাহতের কোনো ঘটনা ঘটে নি। 

ঘটনাস্থলে পুলিশের উপ-পরিদর্শক আব্দুল কাদের জানান, ভোর ৪টায় নিয়ন্ত্রণ হারিয়ে মেট্রোসেম কোম্পানির সিমেন্টভর্তি কাভার্ড ভ্যানটি উল্টে পড়ে। কোনো হতাহতের ঘটনা ঘটেনি বা এরকম কোনো আলামত দেখা যায়নি।

কাভার্ড ভ্যানটির চালক পলাতক। ভ্যানটিকে সরানোর জন্য এরই মধ্যে র‌্যাকার চলে এসেছে। গাড়িটিকে দ্রুত সরানোর প্রক্রিয়াও চলছে।

দুর্ঘটনাস্থলে উপস্থিত হয়ে দেখা যায় উল্টে যাওয়া ভ্যান থেকে সিমেন্টের বস্তা আরেকটি ট্রাকে তোলা হচ্ছে। দুর্ঘটনাটি ফার্মগেট থেকে বনানী যেতে মহাখালী ফ্লাইওভারের শুরুতে অর্থাৎ প্রতিরক্ষা ক্রয় মহাপরিদপ্তরের ভবনের সামনে ঘটেছে।  

যে কারণে  ফার্মগেট থেকে আসা কোনো গাড়ি ফ্লাইওভারে উঠতে পারছে না। উল্টেপড়া ভ্যানটির কারণে বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর গেইট ছাড়িয়ে বিজয় সরনি পর্যন্ত যানজট দেখা যাচ্ছে।

বাংলাদেশ সময়: ০৮১০ ঘণ্টা, ফেব্রয়ারি ০২, ২০১৮
এমএএম /জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa