ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০, ১২ সফর ১৪৪২

জাতীয়

নাটোরের গুরুদাসপুরে ইয়াবাসহ তিন মাদকবিক্রেতা আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১৮
নাটোরের গুরুদাসপুরে ইয়াবাসহ তিন মাদকবিক্রেতা আটক ইয়াবা ট্যাবলেটসহ আটক তিন মাদকবিক্রেতা। ছবি-বাংলানিউজ

নাটোর: নাটোরের গুরুদাসপুর উপজেলার চাচকৈর বাজার এলাকা থেকে ১২৭৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব-৫)।


বৃহস্পতিবার (০১ ফেব্রুয়ারি) দিনগত রাত সোয়া ১০টার সময় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।  

আটকরা হলেন পাবনা জেলার চাটমোহর উপজেলার ছাইকোলা গ্রামের খলিলুর রহমানের ছেলে মোঃ সুরুজ আলী (৩৪), নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার মুষিন্দা গ্রামের সাইফুল ইসলামের ছেলে সুরুজ আলী (৩৩) ও সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলার নওখাদা গ্রামের আক্কেল আলীর ছেলে শরিফুল ইসলাম (৩২) ।

র‌্যাব-৫-এর নাটোর ক্যাম্প কমান্ডার মেজর শিবলী মোস্তফা রাত ১২টার সময় বাংলানিউজকে এতথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতরা সকলেই মাদকবিক্রেতা।  তারা মাঝে মধ্যে বড় বড় চালান নিয়ে যায়। বৃহস্পতিবার রাতেও তারা গুরুদাসপুর উপজেলার চাচকৈর বাজার এলাকায় মাদক বেচা-কেনার উদ্দেশ্যে অবস্থান করছিল।   গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করা হয়।

এসময় তাদের আটক করে শরীর তল্লাশিকালে ১২৭৫ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। এই ঘটনায় রাতেই তাদের বিরুদ্ধে গুরুদাসপুর থানায় মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৩৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০১৮
জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa