ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০, ১২ সফর ১৪৪২

জাতীয়

বগুড়ায় ফিলিং স্টেশনে আগুন, পুড়েছে ১৬০০ লিটার পেট্রোল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১৮
বগুড়ায় ফিলিং স্টেশনে আগুন, পুড়েছে ১৬০০ লিটার পেট্রোল বাবলু ফিলিং স্টেশন। আগুন লাগলেও হতাহতের ঘটনা ঘটেনি।ছবি-বাংলানিউজ

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় অবস্থিত বাবলু ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ডে প্রায় ১ হাজার ৬শ’ লিটার পেট্রোল পুড়ে গেছে। এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি। কী থেকে এই অগ্নিকান্ডের সূত্রপাত সে সম্পর্কে কিছু জানা যায়নি।

বৃহস্পতিবার (০১ ফেব্রুয়ারি) দিনগত রাত ৯টার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের গাড়ীদহ বাসস্ট্যান্ড এলাকায় ওই ফিলিং স্টেশনে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

রাত সোয়া ১০টার দিকে শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. রতন হোসেন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

‘আগুনের সূত্রপাত সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। তদন্ত করে পরে এ সম্পর্কে বলা যাবে’-- উল্লেখ করে তিনি জানান, খবর পেয়ে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট যায়। আগুন নিয়ন্ত্রণে আনতে প্রায় আধা ঘণ্টার মত সময় লাগে।

বাবলু ফিলিং স্টেশনের ক্যাশিয়ার মিজানুর রহমান বাংলানিউজকে জানান, তেল রাখার হাউজে আগ থেকেই ৬শ’ লিটার পেট্রোল ছিলো। ট্যাংকলরি থেকে আরও ১ হাজার লিটার পেট্রোল হাউজে নামানো হচ্ছিলো। ঠিক সেই মুহূর্তে আগুন ধরে যায়। এতে পুরো পেট্রোল পুড়ে যায় বলে তিনি জানান।    

বাংলাদেশ সময়: ০৪৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০১৮

এমবিএইচ/জেএম          

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa