ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০, ১২ সফর ১৪৪২

জাতীয়

সিলেটের সঙ্গে রেল যোগাযোগ স্বাভাবিক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১৮
সিলেটের সঙ্গে রেল যোগাযোগ স্বাভাবিক মালবাহী ট্রেন উদ্ধার করার পর ট্রেন যোগাযোগ স্বাভাবিক হয়েছে। ফাইল ছবি

সিলেট: চার ঘন্টা পর সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ স্বাভাবিক হয়েছে। বৃহস্পতিবার (০১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টায় দুর্ঘটনায লাইনচ্যুত মালবাহী ট্রেনটিকে উদ্ধার করে কুলাউড়া রেলওয়ে স্টেশন থেকে আসা উদ্ধারকারী ট্রেন।

 

উদ্ধার কার্যক্রম শেষে রাত সাড়ে ৯টার পর মাইজগাঁও রেলওয়ে স্টেশনে আটকে থাকা চট্রগ্রাম থেকে আসা আন্ত:নগর পাহাড়িকা এক্সপ্রেস সিলেটে গন্তব্যে পৌছায়। এরপর কুলাউড়া স্টেশনে আটকে থাকা আন্ত: নগর জয়ন্তিকা এক্সপ্রেস রাত ১০টা ১০ মিনিটে সিলেটে পৌছায়।

সিলেট রেলওয়ে স্টেশনমাস্টার কাজি শহিদুর রহমান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, দুই স্টেশনে আটকা পড়া ট্রেন গন্তব্যে এসে ছেড়ে যেতে কিছুটা বিলম্ব হবে।

এদিন সন্ধ্যায় ফেঞ্চুগঞ্জ রেলস্টেশন সংলগ্ন এলাকায় মালবাহী ট্রেন লাইনচ্যুত হলে সিলেটের সঙ্গে ঢাকা ও চট্টগ্রামের যোগাযোগ বন্ধ হয়ে পড়ে। এতে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা আন্তঃনগর পাহাড়িকা এক্সপ্রেস মাইজগাঁওয়ে এবং ঢাকা থেকে ছেড়ে আসা আন্তঃনগর জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেন কুলাউড়া রেলওয়ে স্টেশনে আটকা পড়ে।

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০১৮

এনইউ/জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa